শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

অলিম্পিক দলের সঙ্গে বিওএ সভাপতি

প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : ব্রাজিলে অনুষ্ঠেয় রিও অলিম্পিক গেমসে অংশগ্রহণের অপেক্ষায় বাংলাদেশ দলের ক্রীড়াবিদদের সঙ্গে এক মতবিনিময় সভায় অংশ নেন বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের (বিওএ) সভাপতি ও সেনাপ্রধান জেনারেল আবু বেলাল মোহাম্মদ শফিউল হক এনডিসি, পিএসসি।
গতকাল কুর্মিটোলা গলফ ক্লাবে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন বিওএ মহাসচিব সৈয়দ শাহেদ রেজা, মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ফখরুদ্দিন হায়দার (অব.), গেমসের সেফ দ্য মিশন লেঃ জেনারেল আবু তৈয়ব মোহাম্মদ জহিরুল আলম (অব.) এবং শূটিং, আরচ্যারী, সুইমিং, অ্যাথলেটিক্স ও গলফ দলের খেলোয়াড় ও কর্মকর্তারা। এবারের অলিম্পিক গেমসে বাংলাদেশের কৃতি গলফার সিদ্দিকুর রহমান সরাসরি অংশগ্রহণের যোগ্যতা অর্জন করেছেন। এছাড়া আরচ্যার শ্যামলী রায়, শ্যূটার আব্দুল্লাহেল বাকী, সাঁতারু মাহফিজুর রহমান সাগর, সোনিয়া আক্তার টুম্পা ওয়াইল্ড কার্ডের মাধ্যমে ইতোমধ্যে অংশগ্রহণ নিশ্চিত করেছেন। এছাড়াও অ্যাথলেটিক্স দলের মেসবাহ আহমেদ এবং শিরিন আক্তারের অংশগ্রহণের বিষয়টি আজ নিশ্চিত হতে পারে। মত বিনিময় সভায় ঘোষণা করা হয় যে, রিও অলিম্পিক গেমসে বাংলাদেশ দলের পতাকা বহন করবেন গলফার সিদ্দিকুর রহমান।
আগামী ৫ আগস্ট ব্রাজিলের রিও ডি জেনেরিও শহরে বিশ্বের সর্ববৃহৎ ক্রীড়াযজ্ঞ অলিম্পিক গেমস ৩১তম আসর বসছে। এই গেমস শেষ হবে ২১ আগস্ট।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন