শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

দেলদুয়ারে ২ কোটি টাকা উপবৃত্তি দিল ব্যাংক শিওর ক্যাশ

প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

টাঙ্গাইল জেলা সংবাদদাতা ঃ টাঙ্গাইলের দেলদুয়ারে রূপালী ব্যাংক শিওর ক্যাশের মাধ্যমে সহজ উপায়ে প্রাথমিক স্কুল শিক্ষার্থীদের ২ কোটি টাকা উপবৃত্তি প্রদান করা হচ্ছে। বৃহস্পতিবার দেলদুয়ার উপজেলার পাছএলাসিন প্রাথমিক বিদ্যালয়ে উপবৃত্তি কার্যক্রম পরিদর্শন ও আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সচিব মো. হুমায়ুন খালিদ। অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়ে উপবৃত্তির টাকার জন্য দীর্ঘ সময় অপেক্ষা করতে হবে না। ঘরে বসেই মোবাইলে ম্যাসেজের মাধ্যমে আপনারা উপবৃত্তির টাকা পেয়ে যাবেন। কোনো সরকারি কর্মকর্তা ও কোনো জনপ্রতিনিধিরা আপনাদের টাকা মারিং কাটিং করতে পারবে না। একমাত্র আল্লাহ ছাড়া এই টাকা আর কেউ নিতে পারবে না। রূপালী ব্যাংক প্রধান কার্যালয়ের জিএম বলেন, আপনাদের আর কখনো দাঁড়িয়ে থেকে টাকা নিতে হবে না। মোবাইলে ম্যাসেজের মাধ্যমে জানতে পারবেন আপনার সন্তানের উপবৃত্তির টাকা কত এবং আপনার মোবাইলে একটি কোড নাম্বার পৌঁছে যাবে এবং আপনার একাউন্টের জমা হয়ে যাবে। যেটি দিয়ে আপনি যে কোনো সময় টাকা উত্তোলন করতে পারবেন। ইচ্ছে করলে আপনার একাউন্টে আরো টাকা সঞ্চয় রাখতে পারেন।
এতে দেলদুয়ারের ৯২টি প্রাথমিক বিদ্যালয়, ১টি মাদ্রাসা ও ১টি জুনিয়র স্কুলের ২২ হাজার ৫শ’ শিক্ষার্থীদের মাঝে ১ কোটি ৮৫ লক্ষ টাকা উপবৃত্তি প্রদান করা হচ্ছে।
বৃত্তি প্রদান অনুষ্ঠানে দেলদুয়ার উপজেলা চেয়ারম্যান ফেরদৌস আহমেদ-এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন রূপালী ব্যাংক প্রধান কার্যালয়ের জিএম মো. মাইনুউদ্দিন, ময়মনসিংহ বিভাগীয় কার্যালয়ের জিএম অরুন কান্তি পাল, মোবাইল ব্যাংকিং শিওর ক্যাশের সিইইউ ড. শাহাদাত হোসেন, ব্রাঞ্চ ম্যানেজার মো. শিবলী রহমান ও রাজনৈতিক ব্যক্তিবর্গ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
মাজেদ ৮ জুন, ২০১৭, ৯:৩২ পিএম says : 1
গ্রামীণ নাম্বার থেকে শিওরক্যাশ ব্যালেন্স চেক করবব কিভাবে?প্লিজ
Total Reply(0)
Abdullah Al Mamun ১৩ সেপ্টেম্বর, ২০১৭, ১১:১৩ পিএম says : 0
Total Reply(0)
Abul Sarwar ১৩ সেপ্টেম্বর, ২০১৭, ১১:১৭ পিএম says : 0
আমি কি উপভিত্তির টাকা পাবো
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন