মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪৩০, ০৮ রমজান ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ক্লাবগুলোকে আরও এগিয়ে আসার আহ্বান তেভেজের

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২০, ৪:৪৭ পিএম

বিশ্বব্যাপী করোনাভাইরাসের কারণে ফুটবল ক্লাবগুলোর আরও বেশি করে সাহায্যের হাত বাড়ানো উচিত বলে মনে করেন কার্লোস তেভেজ। লিওনেল মেসি, ক্রিস্তিয়ানো রোনালদো, কিলিয়ান এমবাপে, রবোর্তো লেভানদোভস্কির মতো তারকা খেলোয়াড়রা বিভিন্ন সেবামূলক সংস্থাকে সহযোগিতা করছেন কভিড-১৯ মোকাবেলায়।

ম্যানচেস্টার ইউনাইটেড ও ম্যানচেস্টার সিটির সাবেক ফরোয়ার্ড তেভেজ মনে করেন, এ দুঃসময়ে পুরো পারিশ্রমিক না নিয়েও চলতে পারবেন শীর্ষ পর্যায়ে খেলা ফুটবলাররা।

তিনি বলেন, ‘একজন ফুটবলার ছয় মাস বা এক বছর বেতন না নিয়েও বাঁচতে পারবে। আমরা সেই সব মানুষের মতো দুরবস্থায় নেই, যারা বাচ্চাদের নিয়ে দিনাতিপাত করে, যারা পরিবারকে খাওয়ানোর জন্য প্রতিদিন সকাল ছয়টায় ঘর থেকে বের হয়ে সন্ধ্যা সাতটায় ফেরে।’

আর্জেন্টিনার এ ফুটবল তারকা আরও বলেন, ‘অসহায়দের পাশে আমাদের থাকতে হবে এবং তাদের সাহায্য করতে হবে। ঘরে বসে আমার পক্ষে কথা বলা সহজ... কেননা আমি জানি, আমার বাচ্চাদের জন্য ঘরে খাবার আছে। কিন্তু এই বাইরের মানুষগুলো যারা বের হতে পারছে না; ঘরের বাইরে যেতে পারছে না; তারা দু:চিন্তার মধ্যে আছে।’

ক্লাবগুলোকেও এই বিপদের দিনে মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন বর্তমানে বোকা জুনিয়র্সে খেলা ৩৬ বছর বয়সী এ ফরোয়ার্ড।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন