শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

কোয়ারেন্টিন ভেঙে মরুভূমিতে!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২০, ৬:০৭ পিএম

ইনস্টাগ্রাম থেকে নেয়া


প্রাণঘাতি করোনাভাইরাস সারাবিশ্বের মানুষকেই গৃহবন্দী করে দিয়েছে। বিশ্ব স্বাস্থ্য সংস্থাও (ডব্লিউএইচও) পরামর্শ দিয়েছে সামাজিক দূরত্ব বজায় রাখার। তবে কতক্ষণই বা আর ভালো লাগে চার দেয়ালের নিয়মিত দৃশ্য দেখতে? কতক্ষণই থাকা যায় বন্দী? কানাডিয়ান টেনিস সুন্দরী ইউজেনি বুচার্ড বিরক্তই হয়ে গিয়েছিলেন। তাইতো প্রাণভরে নি:শ্বাস নিতে ছুটে গেলেন মরুভূমিতে।

সেখানকার কয়েকটি ছবি পোস্টও করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে। ক্যাপশনে লিখেছেন, ‘সামাজিক দূরত্ব’।

করোনাভাইরাসে ক্রমেই নাজুক অবস্থার দিকে যাচ্ছে পৃথিবী। লাশের সারি দীর্ঘ হচ্ছে প্রতিনিয়ত। এমন পরিস্থিতিতে এ সুন্দরীর ঘর ছেড়ে বেরিয়ে যাওয়াটা ভালোভাবে নেয়নি অনেকে। একজন কটাক্ষ করে লিখেছেন, ‘সামাজিক দূরত্বই যদি পালন করো তবে ছবিটা তুললো কে?

কিছুদিন আগে একটি টুইট পোস্ট দিয়ে আলোচনায় আসেন ২৫ বছর বয়সী এ তারকা। গত মাসের ১৯ তারিখে তিনি লেখেন, ‘আমি কোনো অভিযোগ করছি না। তবে একটা বয়ফ্রেন্ড থাকলে কোয়ারেন্টিনের সময়টা আরো মজার হতো বলে হয় আমার।’

এরপর অসংখ্য বার্তায় ভরে যায় তার ইনবক্স বলে জানিয়েছিলেন তিনি।

কানাডায় জন্ম নেয়া প্রথম টেনিস তারকা হিসেবে ২০১৪ সালে উইম্বলডন ফাইনালে ওঠেন তিনি। শিরোপা জিততে না পারলেও তখন থেকেই লাইমলাইটে আসেন বুচার্ড। পেত্রা কেভিতোভার কাছে হেরে রানার্সআপ হওয়ার পর সে বছরই অস্ট্রেলিয়া ও ফ্রেঞ্চ ওপেনের সেমিফাইনাল পর্যন্ত গিয়েছিলেন বুচার্ড। ফর্ম ধরে রাখতে না পারায় নামতে নামতে র‌্যাঙ্কিংয়ে ৩৩২ নাম্বারে নেমে গেছেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন