শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

করোনায় বিয়ের পরিকল্পনা স্থগিত আট অস্ট্রেলীয় ক্রিকেটারের

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০২০, ৫:৫৪ পিএম

বিয়ে পিছিয়ে দিতে বাধ্য হলেন অস্ট্রেলিয়ার লেগস্পিনার অ্যাডাম জাম্পা। তিনি ছাড়াও এই দলের আছেন আরও সাত ক্রিকেটার-ফাইল ছবি


করোনাভাইরাসের দাপটে স্থবির গোটা বিশ্ব। থমকে রয়েছে ক্রীড়ামহল। বন্ধ খেলাধূলার সমস্ত ইভেন্ট। এ বার করোনার জেরে বিয়ে স্থগিত হয়ে গেল অস্ট্রেলিয়ার আট জন ক্রিকেটারের।

ক্রিকেট মৌসুম শেষ হয়ে যাওয়ার পর এপ্রিলে বিয়ে করবেন বলে ঠিক করেছিলেন অজি ক্রিকেটাররা। কিন্তু, এই পরিস্থিতিতে তা স্থগিত হয়ে গেল। এই ক্রিকেটারদের তালিকায় আছেন পরিচিত লেগস্পিনার অ্যাডাম জাম্পা। জাতীয় দলের পেসার জ্যাকসন বার্ড, ওপেনার ডি’আর্কি শর্টও আছেন আটজনের মধ্যে। আর আছেন আন্তর্জাতিক ক্রিকেটে এখনও পা না-রাখা মিচেল সোয়েপসন, অ্যালিস্টার ম্যাকডারমট, অ্যান্ড্রু টাই, জেস জোনাসেন ও ক্যাটেলিন ফ্রেট।

শুধু অস্ট্রেলিয়াতেই নয়, দক্ষিণ আফ্রিকার ক্রিকেটমহলেও এমন ঘটনা ঘটেছে। মহিলা ক্রিকেটার লিজেলে লি-র বিয়ের তারিখ ছিল ১০ এপ্রিল। কিন্তু এখন সেটাও স্থগিত হয়ে গিয়েছে।

আইপিএলের নিলামে সবচেয়ে বেশি দর ওঠা অজি পেসার প্যাট কামিন্স এই অবসরে আবার বিয়ের কথা ভাবছেন। কামিন্স বলেছেন, ‘আমি এখন এখানেই থাকছি। ফলে বিয়ের পরিকল্পনায় মন দিতে পারছি বেশি। আমরা লাকি। সবেমাত্র এনগেজড হয়েছি। বিয়ের সময় আশা করছি এই পরিস্থিতি আর থাকবে না। তবে জাম্পার মতো ঘনিষ্ঠ বন্ধুদের অবস্থা অনুভব করতে পারছি। ওদের বিয়ে পিছিয়ে দিতে হচ্ছে। এটা খুব কঠিন সময়।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন