ঢাকা, শুক্রবার, ২৯ মে ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৫ শাওয়াল ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

চাঁদপুরে ঢাকা-নারায়নগঞ্জ থেকে আসা ১৭৬জন তালিকাভুক্ত

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০২০, ১১:১৪ পিএম

দেশের মধ্যে সবচেয়ে বেশি করোনা কবলিত ঢাকা ও নারায়নগঞ্জ থেকে অতি সম্প্রতি চাঁদপুর আসা লোকজনের তালিকা করছে জেলা স্বাস্থ্য বিভাগ। বুধবার রাত পর্যন্ত সারা জেলায় ১৭৬জন তালিকাভুক্ত হয়েছেন। তালিকা প্রণয়নের কাজ এখনো চলমান।

তাদের মাধ্যমে করোনা সংক্রমিত হওয়ার ঝুঁকি থাকায় এদের সবাইকে টানা ১৪ দিন বাধ্যতামূলকভাবে হোম কোয়ারেন্টাইনে রাখার সিদ্ধান্ত নিয়েছে স্বাস্থ্য বিভাগ। স্বাস্থ্য বিভাগের মাঠকর্মীরা বিষয়টি তদারকি করবেন। জেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী এই কাজে স্বাস্থ্য বিভাগকে সহযোগিতা করছেন।

চাঁদপুরের সিভিল সার্জন ডা. মোঃ সাখাওয়াত উল্লাহ জানান, অতি মাত্রায় আক্রান্ত ঢাকা-নারায়নগঞ্জ থেকে নতুন করে যাতে আর কেউ চাঁদপুরে প্রবেশ করতে না পারে সে বিষয়ে কাজ করছে আইনশৃঙ্খলা বাহিনী। আমরা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে ইতিমধ্যে চলে আসা লোকদের তালিকা করে তাদের হোম কোয়ারেন্টাইনে রাখার ব্যবস্থা করছি।

চাঁদপুরে বিদেশফেরত ২১০০ জনের হোম কোয়ারেন্টিন শেষ হয়েছে। এদের মধ্যে বেশ কয়েকজনের শরীরের নমুনা সংগ্রহ করা হয়েছে। তবে কারোর শরীরে পজিটিভ রিপোর্ট পাওয়া যায়নি। ফলে এদের মধ্যে সবাই নিরাপদ রয়েছেন। তবে নারায়ণগঞ্জ থেকে চাঁদপুরে ফেরা নতুন ১৭৬ জনকে নিয়ে দুশ্চিন্তা বেড়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন