শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুড়িগ্রামে ১২জনের করোনার অস্তিত্ব নেই, ১৪ জনের নমুনা প্রেরণ

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০২০, ১১:৫১ পিএম

কুড়িগ্রামে বৃহস্পতিবার ১৪ জনের নমুনা সংগ্রহ করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এনিয়ে জেলায় ৩৭ জনের নমুনা প্রেরণ করা হল। বৃহস্পতিবার ১২ জনের রিপোর্ট স্বাস্থ্য বিভাগের হাতে এসেছে। তাদের শরীরে করোনা ভাইরাসের কোন অস্তিত্ব পাওয়া যায়নি। এনিয়ে জেলায় ১৫জনের রিপোর্টই নেগেটিভ এল।
সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (৯এপ্রিল) ১২জনের রিপোর্ট নেগেটিভ এসেছে। এদের মধ্যে সদরের ৪জন, চিলমারীর ৩জন, ভুরুঙ্গামারীর ২জন, উলিপুরের ২জন ও চর রাজীবপুরের ১জন। সদরের ৪জন হলেন, রামচন্দ্র, গৌতম বিশ^াস, রাবেয়া ও রাশেদুল, চিলমারীর ৩জন হলেন, আয়শা, মজিদা ও সাথী। উলিপুরের হাফিজুল ও পাগলা খলিল এবং চর রাজীবপুরের আব্দুল বারেক।
সিভিল সার্জন ডা: হাবিবুর রহমান আরো জানান, জ¦র ও হার্টের সমস্যায় আক্রান্ত চিলমারীর উপ-সহকারি প্রকৌশলী জুবাইদুল ইসলামের করোনা রিপোর্টটি নেগেটিভ বলে রংপুর স্বাস্থ্যবিভাগ নিশ্চিত করেছে। এছাড়াও ফুলবাড়ীতে শ^াসকষ্টজনিত রোগে মৃত: নারীটির এলাকায় কোন লকডাউনের ঘোষণা স্বাস্থ্যবিভাগ থেকে দেয়া হয়নি। এছাড়াও প্রশাসন জেলায় কোথাও কোন লক ডাউনের ঘোষণা প্রদান করেনি। লোকজনকে হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দেয়া হচ্ছে। এছাড়াও সকলকে কোন জরুরী প্রয়োজন ছাড়া বাড়িতেই অবস্থান করতে নির্দেশ দেয়া হয়েছে। সরকারের নির্দেশনা মেনে জনসমাগম এড়িয়ে স্বাস্থ্যবিধি মেনে চলতে বলা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন