বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফুলপুরে করোনা ভাইরাসে একজন আক্রান্ত, এলাকা লকডাউন ঘোষণা

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০২০, ৭:৫৭ পিএম

ময়মনসিংহের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষার পর আজ শুক্রবার ফুলপুরের আব্দুল কাদের (৫০) নামে একজনের করোনা পজেটিভ ধরা পড়েছে। তার বাড়ি উপজেলার বালিয়া ইউনিয়নের কাইচাপুর গ্রামে। শুক্রবার বিকালে উপজেলা নির্বাহী অফিসারের নেতৃত্বে করোনা প্রতিরোধ কমিটির সদস্যরা ঘটনাস্থলে গিয়ে রোগী আব্দুল কাদের (৫০)কে বিশেষ ব্যবস্থায় এম্বুল্যান্সে করে চিকিৎসার জন্য ময়মনসিংহে এসকে হাসপাতালের আইসোলেশনে নিয়ে ভর্তি করেছেন। সাথে সাথে বাড়িসহ আশপাশের এলাকা লকডাউন ঘোষণা করেছে উপজেলা প্রশাসন। তবে সে কিভাবে আক্রান্ত হয়েছে তা জানা যায়নি। আব্দুল কাদের ইটভাটাসহ বিভিন্ন স্থানে শ্রমিকের কাজ করিত বলে স্থানীয়রা জানান।

ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ প্রাণেশ চন্দ্র পন্ডিত বলেন, আমরা করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে প্রতিটি ইউনিয়নে কাজ করে যাচ্ছি। কাজ করার সময় শুক্রবার জানতে পারি উপজেলার বালিয়া ইউনিয়নের কাইচাপুর গ্রামের এক ব্যক্তির মাঝে করোনা ভাইরাসের উপসর্গ লক্ষণিয়। সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে তার নমুনা সংগ্রহ করে শুক্রবার সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজে অবস্থিত পিসিআর ল্যাবে পাঠানো হয়। নমুনা পরীক্ষার পর উক্ত ব্যক্তির করোনা ভাইরাস পজেটিভ পায় ময়মনসিংহ মেডিকেল কলেজে অবস্থিত করোনা শনাক্ত করণের পিসিআর ল্যাব।

ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, উক্ত ব্যক্তিকে চিকিৎসার জন্য ময়মনসিংহে এসকে হাসপাতালের আইসোলেশনে পাঠানো হয়েছে। সেই সাথে তার বাড়ি, কাইচাপুর বাজারসহ পুরো এলাকা লকডাউন করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন