সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

অধিনায়ক জামাল ভূঁইয়ার বাড়িতে ডাকাতি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২০, ১:২৫ পিএম

বাংলাদেশ জাতীয় ফুটবল দলের বর্তমান অধিনায়ক জামাল ভূঁইয়া। সম্প্রতি ময়মনসিংহের নান্দাইলে তার পৈতৃক বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে বলে অভিযোগ করেছে তার পরিবার। এ বিষয়ে মামলা করলেও এখনো কেউ গ্রেফতার হয়নি বলে জানা গেছে।

জামালের পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়, চলতি মাসের ২ এপ্রিল রাতে ১০-১২ জনের একটি দল জামাল ভূঁইয়ার পৈতৃক বাড়িতে হামলা করে। তারা পর্যায়ক্রমে দেউড়ি, বারান্দার গ্রিল ও দরজা ভেঙে মূল ঘরে প্রবেশ করে। এরপর আলমারিতে থাকা স্বর্ণালংকার ও নগদ ১ লাখ ২০ হাজার টাকা লুট করে তারা।

অভিযোগে আরো বলা হয়, ভাঙচুরের শব্দে বাড়ির মানুষ সজাগ হয়ে যান। এসময় ডাকাতদের বাধা দিলে তারা জিন্নাহ ভূঁইয়া (জামাল ভূঁইয়ার চাচা) ও জুনায়েদ ভূঁইয়াকে (জামাল ভূঁইয়ার চাচাত ভাই) প্রাণনাশের হুমকি দেয়। পরদিন সকালে জুনায়েদ বাদী হয়ে নান্দাইল থানায় ৯ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ৫ জনের বিরুদ্ধে মামলা করেন।

এ বিষয়ে জুনায়েদ ভূঁইয়া জানান, সেদিন রাতের খাওয়া-দাওয়ার পর আমরা ঘুমাচ্ছিলাম। রাত দেড়টার দিকে হঠাৎ ডাকাতরা হামলা করে। এসময় ঘর থেকে বের হলে শারীরিকভাবে ক্ষতি করার হুমকি দেয় তারা। ওরা মুখোশ পরে এসেছিল। তবে গলা শুনে কয়েকজনকে চিনতে পেরেছি। এক সপ্তাহ আগে মামলা করলেও এখনো কেউ গ্রেফতার হয়নি।

করোনাভাইরাসের ফলে দেশের খেলাধুলা বন্ধ থাকায় বর্তমানে ডেনমার্কে অবস্থান করছেন জামাল ভূঁইয়া। একাত্তর টিভিকে দেয়া এক সাক্ষাতকারে বাংলাদেশ অধিনায়ক বলেন, ‘ডাকাত আমার গ্রামের বাড়িতে এসে গেট ভেঙে ঘরে ঢোকে। আলমারি ভেঙে নিয়ে গেছে টাকা ও স্বর্ণলঙ্কার। ওখানে থাকা আমার পরিবার ডাকাতদের নাম উল্লেখ করে মামলা করেছে। আমার পরিবারের লোকজন ডাকাতদের চেনে। কিন্তু এখনো পুলিশ ডাকাতদের গ্রেফতার করতে পারেনি। এটা খুবই দুর্ভাগ্যজনক।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন