শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাউজানে ৩‘শ পরিবারে ত্রাণ, সবজী ও তাজা মাছ বিতরণ এমপি পুত্রের

রাউজান উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২০, ৬:০৩ পিএম

অন্যদিকে রাউজানের সাংসদের দেয়া ত্রাণ সামগ্রীর পাশাপাশি সাংসদ পুত্র ফারাজ করিম চৌধুরীর উদ্যোগে কর্মহীন ও মধ্যবৃত্তদের মাঝে বিভিন্ন প্রকার মৌসুমী কাঁচা সবজী, তাজা মাছ বিতরণ শুরু করা হয়েছে। ১১ এপ্রিল শনিবার সকালে রাউজান বিশ্ববিদ্যালয় কলেজ মাঠ থেকে এই বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগ। উপজেলা যুবলীগের সভাপতি প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজের ব্যাবস্থাপনায় ও সাবেক জেলা ছাত্রলীগ নেতা দিপলু দে দিপুর সার্বিক সহযোগীতায় ১২টি ভ্যানগাড়ি নিয়ে বাড়ি বাড়ি গিয়ে এসব তরিতরকারি ও তাজা মাছ পৌঁছে দেয়া হচ্ছে। সামাজিক সংগঠন সেন্টাল বয়েজ অব রাউজানের সভাপতি সাইদুল ইসলামের নেতৃত্বে সংগঠনের একদল তরুণ বাড়ি বাড়ি গিয়ে হতদরিদ্র পরিবার গুলোকে কাঁচা বাজার পৌঁছে দেয়ার মহতী কাজ পরিচালনা করছেন।
মৌসুমী কাঁচা সবজী, তাজা মাছ বিতরণ অনুষ্ঠানে রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী ভিডিও কনফারেন্সে যুক্ত হন।
এসময় সাংসদ বলেন, রাউজান সারা দেশে ব্যতিক্রম একটি উপজেলা। আমরা একে অপরের সুখ-দুঃখের সাথী। করোনা প্রাদুর্ভাবে কর্মহীন, হতদরিদ্র ও মধ্যবৃত্ত কেউ অভূক্ত থাকবে না। অসচ্ছল পরিবারে যেটা প্রয়োজন সেটা আমরা নিজ দায়িত্বে ঘরে পৌঁছে দেবো। তিনি বলেন, দয়া করে কেউ ঘরের বাহিরে যাবেন না। সুস্থ থাকুন, নিরাপদে থাকুন। নিত্যপ্রয়োজনীয় কোন জিনিষপত্রের প্রয়োজন হলে আমাদের হট লাইন নাম্বারে ফোন করবেন। আমাদের ঠিম আপনার পাশে থাকবে।
অন্যদিকে রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরীর নির্দেশনায় চিকদাইর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের প্রায় ৩০০ সুবিধাবঞ্চিত ও মধ্যবিত্ত পরিবারের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। ১১ এপ্রিল শনিবার এ ত্রান বিতরণে উপস্থিত ছিলেন রাউজান উপজেলা নির্বাহী অফিসার জোনায়েদ কবির সোহাগ, রাউজান পৌরসভার প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিয়াজ মোশেদ, চিকদাইর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবু প্রিয়তোষ চৌধুরী, আলমগীর কবির চৌধুরী, মোঃ মফিজুর রহমান, দিপলু দে দিপু, সাইদুল ইসলাম, ইমতিয়াজ জামাল নকিব,ইউপি সদস্য প্রদীপ কুমার, মোঃ নোমান বিন আজিজ সহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ। এসময় অতিথিবৃন্দ ব্যতিক্রমী ত্রাণ বিতরণ কার্যক্রমের প্রশংসা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোঃ সাঈদ আলম ১১ এপ্রিল, ২০২০, ১১:৪৮ পিএম says : 0
খুবই ভাল কাজ। তবে পরিবারের সংখ্যা আরো বাড়ালে ভাল হয়। আবার কিছু পরিবার আছে দিনে এনে দিনে খায় এমন পরিবারের চেয়ে একটু ভাল তবে মধ্যবিত্তও নয় আসলে তারাও গরিব তারা কারও কাছ থেকে লজ্জায় চায়তেও পারে না এমন পরিবারগুলোর দিকে লক্ষ্য রাখলে ভাল হত।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন