শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

টুঙ্গিপাড়া উপজেলা লকডাউন

গোপালগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২০, ৮:০৭ পিএম

করোনাভাইরাস সংক্রমণ ঠেকাতে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলা লকডাউন ঘোষণা করা হয়েছে।
আজ রোববার বিকেল সাড়ে ৫টার দিকে টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাকিব হোসেন তরফদার এ লকডাউন ঘোষণা করেন।
নাকিব হোসেন তরফদার বলেন, গত ১১ এপ্রিল টুঙ্গিপাড়ার গোপালপুর ইউনিয়নের সড়াইডাঙ্গা এলাকায় একজন ও গত ০৯ এপ্রিল গিমাডাঙ্গার মল্লিকের মাঠ এলাকায় স্বামী-স্ত্রীর করোনা ভাইরাস পজেটিভ পাওয়া যায়। ওই তিনজন টুঙ্গিপাড়া উপজেলা হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন। আক্রান্তরা কেউ এখানে স্থায়ীভাবে বসবাস করেন না। তারা বাইরে আক্রান্ত হয়ে টুঙ্গিপাড়া এসেছেন।
তাই গোপালগঞ্জ জেলা প্রশাসক (ডিসি) শাহিদা সুলতানার অনুমতিক্রমে টুঙ্গিপাড়া উপজেলা লকডাউন ঘোষণা করা হয়েছে।
তিনি আরও বলেন, টুঙ্গিপাড়ার বিভিন্ন প্রবেশ পথে নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে, যাতে কেউ বাইরে যেতে না পারেন আবার বাইরে থেকে কেউ ভেতরে প্রবেশ করতে না পারেন। এছাড়া মাইকিং করে উপজেলাবাসীকে লকডাউনের বিষয়টি জানিয়ে দেওয়া হয়েছে।
ডিসি শাহিদা সুলতানা লকডাউনের বিষয়টি নিশ্চিত করে বলেন, ইতোমধ্যে টুঙ্গিপাড়ায় তিন জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তরা টুঙ্গিপাড়া উপজেলা হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এরা সবাই বাইরে থেকে আক্রান্ত হয়ে এলাকায় এসেছিলেন। তাই নতুন করে যেন কোনো আক্রান্ত মানুষ এ এলাকায় ঢুকতে না পারেন, সেই জন্য টুঙ্গিপাড়া লকডাউন করা হয়েছে। তবে, লকডাউন এলাকার বাসিন্দাদের কোনো কিছু প্রয়োজন হলে আমাদের জানালে আমরা সরবরাহ করবো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন