ঢাকা, বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭, ১৫ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

ভোলায় বিএনপির আসিফ আলতাফের উদ্যোগে ত্রাণ বিতরণ

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০২০, ১০:২৯ এএম

ভাইরাস নয়, সংক্রমিত হোক মানবিকতা" এই স্লোগানকে সামনে রেখে করোনা ভাইরাস জনিত সার্বিক পরিস্থিতি মোকাবেলার উদ্দেশ্যে অসহায় ও কর্মহীনদের মাঝে ভোলা সদর উপজেলা বিএনপির পক্ষ থেকে সাবেক ধর্ম মন্ত্রী মোশারেফ হোসেন শাজাহানের যোগ্য উত্তরসূরী ও ভোলা সদর থানা বিএনপির আহবায়ক জনাব আসিফ আলতাফ ভোলার বিভিন্ন ইউনিয়নে দরিদ্র কর্মহীন ২ হাজার পরিবাবের বাড়িতে খাদ্য সামগ্রী পৌছে দেয়া হয়। সামাজিক দূরত্ব বজায় রেখে দরিদ্র এবং কর্মহীন মানুষের মাঝে এই সাহায্য দেয়া শুরু হয় ১৩ই এপ্রিল সোমবার থেকে। জানা যায় অাজ সকাল ১০ টায় তার অংশ হিসেবে সদর উপজেলা বিভিন্ন ইউনিয়নে তার কর্মীদের মাধ্যমে বাড়ি বাড়ি গিয়ে এসব ত্রান পৌঁছে দেয়া হয়। ভোলা সদরের ১৩ টি ইউনিয়নেই এই কার্যক্রম পর্যায়ক্রমে চলবে যার মধ্যে ভোলা পৌরসভাও অন্তর্ভুক্ত রয়েছে।
ত্রান বিতরণর কালে তার প্রতিনিধিদের মাধ্যমে ভাইরাস প্রতিরোধে সকলকে সাবান বা স্যানিটাইজার দিয়ে হাত ধোয়া, দূরত্ব বজায় রাখা, মাস্ক পড়া এবং জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হওয়ার পরামর্শ ও সচেতন করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
*হতদরিদ্র দিনমজুর কহে* ১৪ এপ্রিল, ২০২০, ১১:৫৮ এএম says : 0
সমাজের ভিত্তশালীরা সবাই যদি এগিয়ে আসে,তা হলে দেশের কেউ অনাহারি থাকবেনা।কিন্তু কি দুঃখজনক ঘটনা আজ অবদী অনেক বাঘা বাঘা নেতার নাম টি পত্রিকাতে আসেনাই।এক চিমটি চাল দেয়ার ছবি পর্যন্ত পত্রিকায় দেখিনাই।এরাই আবার দলের মনোনায়ন পাবে।???!
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন