ঢাকা, বৃহস্পতিবার, ০২ জুলাই ২০২০, ১৮ আষাঢ় ১৪২৭, ১০ যিলক্বদ ১৪৪১ হিজরী

মহানগর

ওষুধের দোকানে ডাকাতির মূলহোতা বন্দুকযুদ্ধে নিহত

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০২০, ১১:৩৮ এএম

রাজধানীর কলেজগেটে বিল্লাল ফার্মা ও খিলগাঁওয়ের লাজ ফার্মায় ডাকাতির ‘মূলহোতা’ আলী হোসেন টিটু পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। গত সোমবার দিনগত রাতে মোহাম্মদপুরের বসিলার তিনরাস্তা মোড় সংলগ্ন এলাকায় মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে বন্দুকযুদ্ধে তার মৃত্যু হয়। নিহতের লাশ ময়না তদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
ডিএমপির ডিবির অতিরিক্ত উপ-কমিশনার (মোহাম্মদপুর জোন) আনিস উদ্দিন জানান, দুইটি এলাকায় ডাকাতির সঙ্গে সরাসরি সম্পৃক্ত এমন পাঁচজনকে গত ১২ এপ্রিল গ্রেফতার করা হয়। তাদেও সোমবার রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদে আলী হোসেন টিটুর তথ্য পাওয়া যায়। তাদের দেয়া তথ্য অনুযায়ী তাকে গ্রেফতার করতে গভীর রাতে বসিলা এলকায় গেলে ডিবি পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে দুবৃত্তরা। আত্মরক্ষার্থেও ডিবির সদস্যরা পাল্টা গুলি ছুঁড়লে আলী হোসেন টিটু মারা যান। টিটু এই ডাকাত চক্রের ‘মূলহোতা’। তার নেতৃত্বের ডাকাতিগুলো সংঘটিত হয়েছিল। তার গ্রামের বাড়ি সিলেট জেলায়। এ ডাকাত দলের অন্য সদস্যদেও গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি। এর আগে গ্রেফতারকৃত এই ডাকাত দলের অন্য সদস্যরা হলো-সোহেল (৩৬), সোহরাব (৩০), নেওয়াজ (২২), শাহীন (২৫) ও রাজু (২৫)।
গত ১ এপ্রিল রাত আনুমানিক পৌনে ১টার দিকে মোহাম্মদপুরের কলেজ গেটের বিল্লাল ফার্মা ও ৫ এপ্রিল খিলগাঁওয়ের লাজ ফার্মায় একই স্টাইলে ডাকাতির ঘটনা ঘটে। তারা প্রথমে একটি পিকআপভ্যানে করে মুখে মাস্ক ও গামছা পেঁচিয়ে আসে। ফার্মেসিতে গিয়ে চাপাতি, দা ও লোহার রডের ভয় দেখিয়ে নগদ টাকা, মোবাইল ও ল্যাপটপ নিয়ে যায়। এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় পৃথক দু’টি মামলা হয়। থানা পুলিশের পাশাপাশি গোয়েন্দা পশ্চিম বিভাগের মোহাম্মদপুর জোনাল টিম ও পল্লবী জোনাল টিম মামলা দু’টির ছায়া তদন্ত শুরু করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন