বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গোবিন্দগঞ্জে নারায়ণগঞ্জ ফেরত ব্যক্তির সংস্পর্শে আরও চার জন করোনায় আক্রান্ত

গোবিন্দগঞ্জ(গাইবান্ধা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০২০, ৮:০৩ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জে নারায়ণগঞ্জ থেকে ফেরা করোনা পজেটিভ ব্যক্তি সংস্পর্শে আরো চার জন করোনায় আক্রান্ত হয়েছে। আক্রান্ত সকলেই একই পরিবারের সদস্য। তাদের বাড়ি উপজেলার শালমারা ইউনিয়নের মিরাপাড়া গ্রামে। নতুন আক্রান্ত ব্যক্তিরা নারায়ণগঞ্জ ফেরত ব্যক্তির আপন দুই ভাই, স্ত্রী ও সন্তান। এই নিয়ে গোবিন্দগঞ্জে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো পাঁচ জনে।
পূর্বে শনাক্ত হওয়া নারায়ণগঞ্জ ফেরত ব্যক্তির সংস্পর্শে আসা ব্যক্তিদের নমূনা সংগ্রহ করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থাপিত করোনা পরীক্ষা কেন্দ্রে প্রেরণ করা হয়। আজ মঙ্গলবার রংপুর মেডিকেল কলেজে পরীক্ষায় এই চার জনের করোনা পজেটিভ পাওয়া যায়।
গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ও ফোকাস পারসন ডা. খাদেমুল ইসলাম এই তথ্য নিশ্চিত করে জানান, এরা পূর্বে শনাক্ত হওয়া নারায়ণগঞ্জ ফেরত ব্যক্তি সংস্পর্শে এসেছিল। আরো যারা এসেছে তাদেরও নমূনা সংগ্রহ করে পরীক্ষার জন্য প্রেরণ করা হয়েছে।
উল্লেখ্য, গোবিন্দগঞ্জে প্রথম করোনায় আক্রান্ত ব্যক্তি উপজেলার মিরাপাড়া গ্রামের বাসিন্দা গত ২৪ মার্চ নারায়ণগঞ্জ থেকে বাড়িতে আসে। পরে অসুস্থ হয়ে পড়লে তার নমূনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রংপুর মেডিকেল কলেজে প্রেরণ করা হয়। গত ১১ এপ্রিল পরীক্ষায় তার করোনা পজেটিভ ধরা পড়ে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন