ঢাকা, শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭, ২৩ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

মটর সাইকেলে ধাক্কা লাগাকে কেন্দ্র করে পুলিশ সদস্য হাসপাতালে

কালীগঞ্জ (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২০, ৫:৩১ পিএম

ঝিনাইদহের কালীগঞ্জ নলডাঙ্গা ভ্যান স্ট্যান্ডে বুধবার সকাল ৯টার দিকে শরিফুল ইসলাম (২২) নামের এক পুলিশ সদস্যকে বেদমভাবে মারপিট করেছে অতি উৎসাহী কিছু যুবক। তিনি ঝিনাইদহ সদরের নলডাঙ্গা পুলিশ ক্যাম্পের কনস্টেবল এবং এই ক্যাম্পে দীর্ঘ ৫ মাস যাবত কর্মরত আছেন।

কনস্টেবল শরিফুল ইসলাম সকালে কালীগঞ্জ এটিএম বুথ থেকে টাকা তুলে আসার পথে নলডাঙ্গা স্ট্যান্ডে আসলে অপর দিক থেকে আসা পাইকপাড়া গ্রামের মোক্তার ড্রাইভারের ছেলে পশু চিকিৎসক সেতুর সাথে মটর সাইকেলে ধাক্কা লাগে। কথা কাটাকাটির এক পর্যায়ে মুদি দোকানদার পাইকপাড়া গ্রামে মৃত কাক্কুর ছেলে শাওন উত্তেজিত হয়ে পুলিশ সদস্য শরিফুলকে ধাক্কা দিলে পাকা রাস্তার উপর মাথা পড়ে।
নলডাঙ্গা পুলিশ ক্যাম্পের আইসি আব্দুল আলিম জানান,কনস্টেবল ও অন্য পুলিশ সদস্য টাকা তুলে আসার পথে অন্য মটর সাইকেলের সাথে ধাক্কা লাগে অতি উৎসাহি হয়ে দোকানদার শাওন তাকে রাস্তার উপর উঁচু করে ফেলে দেয় এবং বেদম মারপিট করেছে আমি এসপি,ওসি এবং তার পরিবারকে ঘটনাটি জানিয়েছি।

কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মুহাঃ মাহফুজুর রহমান মিয়া বলেন, অভিযোগ পেয়েছি গ্রেফতারের জন্য আমরা জোর চেষ্টা চালিয়ে যাচ্ছি।

মারাত্বক আহত অবস্থায় স্থানীয়রা তাকে কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্্ের ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক অবস্থার আবনতি দেখে রোগীকে যশোর সদর হাসপাতালে রেফার্ড করে। জানা গেছে পুলিশ সদস্য শরিফুল বমি করছে এবং কান দিয়ে রক্ত পড়ছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন