শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

করোনায় চাকরি হারালেন কার্ট অ্যাঞ্জেল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২০, ৭:৪১ পিএম

প্রাণঘাতি করোনাভাইরাসের প্রভাবে টালমাটাল গোটাবিশ্ব। এ ভাইরাসের প্রভাবে চাকুরি হারাবেন অনেক মানুষ বলে বিশেষজ্ঞরা সতর্ক করেছিলেন। বিভিন্ন দেশে ছাঁটাই প্রক্রিয়া শুরুও হয়ে গেছে। এরই মাঝে বেকার হয়ে গেলেন ডব্লিউ ডব্লিউ ই-এর হল অব ফেমার কার্ট অ্যাঞ্জেল।

প্রতিষ্ঠানের ব্যয় সংকোচন নীতির আওতায় এ সিদ্ধান্ত নিয়েছেন সংস্থার চেয়ারম্যান ভিন্স মিকম্যান। ডব্লিউ ডব্লিউ ই-র প্রধান মিকম্যান রেসলার ও কর্মীদের অর্থনৈতিক ক্ষতির বিষয়টি তুলে ধরেছেন। এ সংস্থায় একমাত্র রেসলার হিসেবে অলিম্পিক গোল্ড মেডেল জয়ের কৃতিত্ব ছিল অ্যাঞ্জেলের। ৫১ বছর বয়সী এ তারকা চারবারের ডব্লিউ ডব্লিউ ই চ্যাম্পিয়ন।

কার্ট অ্যাঞ্জেল সারা বিশ্বের রেসলারদের মধ্যে বড় নাম। তিনি ছাড়াও চাকরি হারিয়েছেন আরও অনেকে। এক বিবৃতিতে এই খবর জানিয়েছে সংস্থটি। বিবৃতিতে তারা চাকরিচ্যুত প্রত্যেকের উজ্জ্বল ভবিষ্য কামনা করেন।

এই খবর প্রকাশের পর সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে অ্যাঞ্জেল লেখেন, ‘ডব্লিউ ডব্লিউ ই-তে একটি বড় সময় কাটিয়েছি। প্রথমেই তাদেরকে ধন্যবাদ জানাই। অনেক বন্ধু পেয়েছি সেখানে। অনেক প্রতিভাবান লোকের সাথে কাজের সুযোগ হয়েছে। আশাকরি যেই সুপারস্টাররা আছেন, তারা সাধ্যমতো ফ্যানদের বিনোদন দিতে পারবেন। তারা (ডব্লিউ ডব্লিউ ই) বিশ্বের সেরা ফ্যান।’

এরআগে গত বুধবার এক বিবৃতিতে ডব্লিউ ডব্লিউ ই-এর তরফে প্রতি মাসে তিন মিলিয়ন পাউন্ড খরচ কমানোর কথা উল্লেখ করা হয়েছিল। তারপরই আসলো এই সিদ্ধান্ত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন