সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

করোনায় দেশের ক্রীড়াঙ্গণে প্রথম মৃত্যু

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২০, ১১:৫০ পিএম

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম মৃত্যু দেখল ঢাকার ক্রীড়াঙ্গণ। পুরোনো ঢাকার ক্লাব রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটির সহসভাপতি হাজি আবুল কাশেম বুধবার রাত ৩টায় চলে গেছেন না ফেরার দেশে। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। প্রায় ৬০ বছর বয়সী হাজি কাশেম দীর্ঘদিন থেকে ক্লাবটির সঙ্গে যুক্ত ছিলেন।

রহমতগঞ্জ ক্লাবের সাধারণ সম্পাদক ইমতিয়াজ হামিদ বলেন, ‘গত মঙ্গলবার সকালে ঠান্ডা-কাশি আর শরীরে জ্বর নিয়ে ইব্রাহিম কার্ডিয়াকে ভর্তি হন হাজী কাশেম। পরীক্ষায় তার করোনা পজেটিভ হয়। এরপর ওই দিনই রাত ১২টায় কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিলে ঘণ্টা তিনেক পর মারা যান। লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়নি। হাসপাতালের ব্যবস্থাপনাতেই দাফন হয়।’

পুরোনো ঢাকার বাসিন্দা হাজি কাশেম বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগে রহমতগঞ্জ খেলা দেখতে মাঠে আসতেন নিয়মিত। ক্লাবটির হয়ে তৃতীয় বিভাগ ফুটবল খেলেন এক সময়। খেলেছেন দ্বিতীয় বিভাগ ফুটবলও। রহমতগঞ্জ ক্লাবের সহসভাপতি ছিলেন গত ২০ বছর। একজন সক্রিয় ক্রীড়া সংগঠক হিসেবে পুরোনো ঢাকার খেলাধুলা উন্নয়নে অবদান রাখেন। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে রহমতগঞ্জ ক্লাব, বাংলাদেশ ফুটবল ফেডারেশনসহ বিভিন্ন ক্লাব ও ক্রীড়া সংগঠক।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন