শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফটিকছড়িতে ১০ টাকা মূল্যের চাল খোলা বাজারে বিক্রিকালে ডিলারসহ গ্রেফতার ৩

ফটিকছড়ি উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২০, ৫:৪২ এএম | আপডেট : ৯:১৭ এএম, ১৮ এপ্রিল, ২০২০

ফটিকছড়ির ধর্মপুর আজাদী বাজারে সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির (ওএমএস) ১০ টাকা মূল্যের চাল চুরি করে খোলা বাজারে বিক্রির করার দায়ে চার বস্তা (১২০ কেজি) চালসহ ডিলার সরোয়ার জাহান বাবুল এবং তার দুই সহযোগীকে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার (১৭ এপ্রিল) সকাল সাড়ে ১১টায় ধর্মপুর আজাদী বাজার থেকে তাদের আটক করে পুলিশ।
আটক ডিলার সরোয়ার জাহান বাবুল ধর্মপুর ইউপির ৪নং ওয়ার্ডের আবিদ বাড়ীর বাসিন্দা এবং স্বেচ্ছাসেবক লীগ নেতা বলে জানা গেছে।

জানা যায়, শুক্রবার সকালে কার্ডধারী নয়- এমন লোকের কাছে চুরি করে বাজার মূল্যে ওএমএস’র চাল বিক্রির সময় সন্দেহ হলে স্থানীয় জনতা বিষয়টি ইউপি সদস্য (প্যানেল চেয়ারম্যান) শহীদুল ইসলাম আকাশকে জানান। তিনি ঘটনাটি উপজেলা নির্বাহী অফিসারকে জানালে তৎক্ষণাৎ উপজেলা নির্বাহী অফিসার মোঃ সায়েদুল আরেফিন ঘটনাস্থলে ছুটে যান। পরে চাল চুরির অভিযোগ প্রমাণিত হলে ডিলার সরোয়ার জাহান বাবুলসহ আরো দুই ব্যক্তিকে ঘটনার সাথে জড়িত থাকার অপরাধে গ্রেফতার করে থানায় নেয়া হয়।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মোঃ সায়েদুল আরেফিন বলেন, ওএমএস’র চাল চুরির অপরাধে ডিলারসহ তিনজনের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়েরের নির্দেশ দিয়েছি। ডিলারের প্রতিষ্ঠানটি সিলগালা করে দেয়া হয়েছে।

ফটিকছড়ি থানার অফিসার ইনচার্জ মোঃ বাবুল আকতার বলেন, করোনা ভাইরাসের এই দুর্যোগের সময় সরকার কর্তৃক গরিব ও দুস্থদের মাঝে ১০ টাকা কেজি দরে বিক্রি করার জন্য প্রদত্ত চাল কালোবাজারে (চুরি করে) বিক্রি করায় জনগণের সহায়তায় ফটিকছড়ি থানা পুলিশের হাতে ৪ বস্তা (১২০ কেজি) চালসহ ধর্মপুর ইউপির আজাদী বাজারে ডিলারসহ তিনজন ধরা পড়ে। এ সংক্রান্তে বিশেষ ক্ষমতা আইনে মামলা রজ্জু হয়েছে।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি একে আজাদ বাবুল জানান, গ্রেফতারকৃত ওএমএস ডিলার সরোয়ার জাহান বাবুল স্বেচ্ছাসেবক লীগের সাথে সংশ্লিষ্ট নয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন