ঢাকা মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭ আশ্বিন ১৪২৭, ০৪ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

লালপুরে ত্রান চাওয়ায় কৃষককে মারপিটকরা অপর দুই আসামী গ্রেফতার

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২০, ২:৩৪ পিএম

সরকারী হট লাইন ‘৩৩৩’ নম্বরে ফোন করে ত্রাণ সহায়তা চাওয়ার কারনে নাটোরের লালপুরে শহিদুল ইসলাম নামে এক কৃষককে মারপিটের ঘটনায় অভিযুক্ত অপর দুই আসামী এবি ইউপির ০৫ নং ওয়ার্ডের সদস্য রেজা (৩৫) এবং রুবেল (৩০) কে গ্রেফতার করেছে লালপুর থানা পুলিশ।
রবিবার (১৯ এপ্রিল) সকাল সাড়ে ১২টার সময় পাবনা জেলার ঈশ্বরদী এলাকা হতে তাদের গ্রেফতার করা হয়।
লালপুর থানার ওসি সেলিম রেজা গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, ‘এই মামলার পলাতক দুইজন আসামী ইউপি সদস্য রেজা ও রুবেল কে আজ দুপুর সাড়ে ১২টায় সময় পাবনা জেলার ঈশ^রদী এলাকা হতে গ্রেফতার করে নাটোর জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। গত ১৭ এপ্রিল এই মামলার প্রধান আসামী ইউপি চেয়ারম্যান আব্দুস সাত্তার কে গ্রেফতার করে কারাগারে প্রেরণ করা হয়েছে।’
এর আগে ১৫ এপ্রিল ইউপি চেয়ারম্যান আব্দুস সাত্তার সহ ৩জনের বিরুদ্ধে লালপুর থানায় মামলা দায়ের করে ভুক্তভোগী কৃষক শহিদুল ইসলাম।
জানা গেছে, লালপুরের (এবি) ইউনিয়নের আঙ্গারিপাড়া গ্রামের কৃষক শহিদুল ইসলাম করোনা ভাইরাসের কারনে বেকার হয়ে পড়ে। গণমাধ্যমের মাধ্যমে জানতে পেরে গত ১০ এপ্রিল সরকারী হটলাইন নম্বর ৩৩৩তে ফোন করে খাদ্য সহায়তা চান। এর দুইদিন পর (১২ এপ্রিল) স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুস সাত্তার চৌকিদার দিয়ে তাকে ডেকে এনে মারধর করেন।
এরপর বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে ব্যাপক আলোচনা-সমালোচনা শুরু হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন