বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

বাহফে সভাপতির ভিডিও কনফারেন্স

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২০, ৬:১৭ পিএম

প্রাণঘাতি করোনাভাইরাসের থাবায় বর্তমানে গোটা বিশ্ব বিপর্যস্ত। ইতোমধ্যে বিশ্বের ২২০টি দেশের ২৩ লাখ ৪৬ হাজার ৮১৯ জন মানুষ আক্রান্ত হয়েছেন এই ভাইরাসে। রোববার এই প্রতিবেদন লেখার সময় ১ লাখ ৬১ হাজার ৯৭ জন মারা গেছেন। এদিন বিকেল পর্যন্ত বাংলাদেশে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ২৪৫৬ জন। এদের মধ্যে মৃত্যু ঘটেছে ৯১ জনের। এমন পরিস্থিতিতে বিশ্বের সব দেশেই অফিস, আদালত, ব্যবসা ও শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। বাদ যায়নি ক্রীড়াঙ্গনও। করোনাভাইরাসের সংক্রামণ ঠেকাতে বিশ্বের সব নামী ক্রীড়া আসর আগেই স্থগিত করা হয়েছে। খেলা নেই. তাই ঘরে বসেই খেলোয়াড়রা অলস সময় পাড় করছেন। যে যার মতো ঘরবন্দি থেকেই নিজেদের ফিটনেস ধরে রাখার চেষ্টা করছেন।

করোনাভাইরাসের সংক্রমণরোধে সতর্ক থাকতে সরকার এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের নির্দেশনায় বাংলাদেশ হকি ফেডারেশন (বাহফে) কার্যালয় বন্ধ রাখা হয়েছে। প্রায় মাসখানেক যাবত অনলাইনের মাধ্যমে সকল জরুরী কাজ সম্পন্ন করা হচ্ছে। এমন পরিস্থিতিতে রোববার নির্বাহী কমিটির কর্মকর্তাদের সঙ্গে ভিডিও কনফারেন্স করেছেন বাহফে সভাপতি ও বিমান বাহিনী প্রধান এয়ার মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত। কনফারেন্সে তিনি আন্তর্জাতিক, ঘরোয়া টূনার্মেন্ট ও লিগ এবং ফেডারেশনের বিভিন্ন দাপ্তরিক কার্যক্রমের খোঁজ-খবর নেন।

দুই ঘন্টা ব্যাপী ভিডিও কনফারেন্সে যোগ দেন বাহফের সহ সভাপতি আব্দুর রশিদ শিকদার, সাজেদ এ এ আদেল, জাকি আহমেদ রিপন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফ, যুগ্ম সম্পাদক কামরুল ইসলাম কিসমত ও কোষাধ্যক্ষ হাজী মোহাম্মদ হুমায়ুন। এই কনফারেন্সে আন্তর্জাতিক টূনার্মেন্টের ভবিষ্যৎ সহ দরিদ্র খেলোয়াড়দের সহায়তার নিমিত্তে নির্বাহী কর্মকর্তাদের মতামত নেয়া হয়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন