শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

খুলনায় অসহায় কৃষকদের পাশে দাঁড়ালো কৃষকলীগ

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২০, ২:৩৪ পিএম

করোনা ভাইরাসে কারণে শ্রমজীবীদের কর্মসংস্থান বন্ধ থাকায় বোরো ধান কাটা নিয়ে বিপাকে পড়েছে কৃষকরা। তাদের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর আহবানে সাড়া দিয়ে কৃষকলীগের সাবেক কৃষিঋন ও পূর্নবাসন সম্পাদিকা মোসাম্মৎ হালিমা রহমানের নেতৃত্বে খুলনায় অসহায় কৃষকদের ধান কেটে দিচ্ছে কৃষকলীগের কর্মীরা। এছাড়া মাঠ থেকে ধান কেটে কৃষকের বাড়ি পযন্ত পৌঁছে দিচ্ছে তারা এবং সকল প্রকার সাহায্য করার প্রতিশ্রুতিও দিয়েছে তারা।

কৃষকলীগ নেত্রী হালিমা রহমান ইনকিলাবকে জানান, প্রধানমন্ত্রীর আহবানে বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি কৃষিবিদ সমীর চন্দ ও সাধারণ সম্পাদক এডভোকেট উম্মে কুলসুম স্মৃতি এমপি আমাদেরকে কৃষকদের পাশে দাড়ানোর আহবান জানান। এছাড়া খুলনা বিভাগের বর্তমান দায়িত্ব প্রাপ্ত নেতা বাংলাদেশ কৃষকলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্বা শরীফ আশরাফ আলী ও বাংলাদেশ কৃষকলীগের সাবেক দপ্তর সম্পাদক নাজমুল ইসলাম পান্নু কৃষকদের ধান কাটতে তাদের সহায়তার জন্য নির্দেশ দেন।

তিনি বলেন, শুধু ধান কাটা নয় বাংলাদেশ কৃষক লীগ সকল সময় কৃষকের সুখে-দুখে প্রতিটি ক্ষেত্রে পাশে ছিল, পাশে আছে এবং পাশে থাকবে ইনশাআল্লাহ।
এসময় উপস্থিত ছিলেন খুলনার ৯নং ওর্য়াডের আওয়ামী লীগ নেতা খান নুরুজ্জামান, ব্যবসায়ী মুজিবর রহমান, ছাত্রলীগ কর্মী পলাশ শিকদার, রুবেল আহমেদ, মো: জিসান, সবুজ আহমেদ, রোকন প্রমুখ।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন