ঢাকা, শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭, ১১ যিলক্বদ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

কেশবপুর আজ নতুন দুই ব্যক্তি করোনাভাইরাসে শনাক্ত

কেশবপুর উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০২০, ২:৫৭ পিএম

আজ রবিবার কেশবপুর উপজেলায় নতুন দুই জন করোনা রোগীর সন্ধান পাওয়া গেছে।তাদের একজন স্বাস্থ্য বিভাগের সহকারী মেডিকেল অফিসার ও একজন গৃহবধূ।
কেশবপুর হাসপাতালের আবাসিক মেডিকেলে অফিসার ডা:জাহিদুর রহমান জানান,কেশবপুর হাসপাতালের সহকারী মেডিকেলে অফিসার সনিজিৎ কুমার বিশ্বাস(৩২)কিছুদিন পূর্বে অতিরিক্ত দ্বায়িত্ব পালনে জেলার ঝিকোরগাছা হাসপাতালে ডিউটি পালন করে কয়েক দিন আগে কেশবপুর হাসপাতালে ফিরে আসেন। এর পর তিনি সর্দি-জ্বরে আক্রান্ত হলে তার নমুনা ২৩এপ্রিল যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জিনোম সেন্টারে পাঠানো হয়, একই দদিনে উপজেলার ধর্মপুর গ্রামের এক গৃহবধূ বকুল বেগম (৩০)স্বমী আয়ুব হোসেন, তার ৫বছরে কন্যা সন্তানের ভারতে চিকৎসা শেষে বাড়ি ফেরার সময় জেলার শার্শা উপজেলা হাসপাতালে আইসেলেসনে থেকে বাড়ি ফিরে সর্দি -জ্বরে আক্রান্ত হয়ে কেশবপুর হাসপাতালে ভর্তি হলে তার নমুনা পরীক্ষার জন্য পাঠালে আজ করোনাভাইরাস পজেটিভ ধরা পরে।
কেশবপুর উপজেলা প্রশাসন আক্রান্ত ব্যক্তিদের বাড়ি লকডাউন ঘোষনা করে তাদের কে কেশবপুর হাসপাতালেরর আইসোলেসন ওয়র্ডে ভর্তি রেখে চিকিৎসা দেয়া হচ্ছে বলে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা জানান।
উপজেলা নির্বাহি অফিসার নুসরাত জাহান পপি বলেন,উপজেলার ধর্মপুর গ্রামের মহিলা রোগীর বাড়িটি সেনাবাহিনীর উপস্থিতিতে লকডাউন করা হয়েছে। একই ভাবে কেশবপুর পৌরসভার ১নং ওয়ার্ডের সাহা পাড়াস্ত বাড়িটি লকডাউন ককরা হহয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন