শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

স্ত্রীকে পুড়িয়ে হত্যার অভিযোগ, স্বামী গ্রেফতার

লালমনিরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০২০, ২:১৩ পিএম

লালমনিরহাট সদর উপজেলায় স্ত্রীকে আগুনে পুড়িয়ে হত্যার অভিযোগে স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার গভীর রাতে উপজেলার তালুক খুটামারা বটতলা এলাকার নিজ বাড়ি থেকে অভিযুক্ত স্বামী আব্দুর রাজ্জাক খোকনকে গ্রেফতার করে পুলিশ।

লালমনিরহাট সদর থানা পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, লালমনিরহাট শহরের তালুক খুটামারা (বটতলা) এলাকার মৃত মোবারক হোসেনের ছেলে আব্দুর রাজ্জাক খোকন (৩৫) এর সাথে গত ৭ বছর আগে বিয়ে হয় একই এলাকার বানভাসা মোড়ের আব্দুস সামাদের কন্যা লাকী বেগমের (২৫)। বিয়ের পর থেকে বিভিন্ন সময় যৌতুকের জন্য লাকীর উপর শারীরিক নির্যাতন চালাতো খোকন। গত ২২ এপ্রিল যৌতুকের জন্য লাকীকে মারধরের এক পর্যায়ে তার শরীরে আগুন লাগিয়ে দেয় । গুরুতর অবস্থায় অগ্নিদগ্ধ লাকীকে প্রথমে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে পরদিন অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা শেষে ২৫ এপ্রিল বিকালে বাড়িতে নিয়ে আসা হয় লাকীকে। এর পর রোববার রাত সাড়ে ১১টার দিকে লাকী মারা যান। খবর পেয়ে লালমনিরহাট সদর থানা পুলিশ স্বামী খোকনকে গ্রেফতার করে এবং নিহতের লাশ ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে আসে।

এ ঘটনায় নিহতের মামা রফিকুল ইসলাম বাদি হয়ে থানায় যৌতুক ও আগুনে পুড়িয়ে হত্যা অভিযোগে আব্দুর রাজ্জাক খোকনকে আসামি করে সদর থানায় মামলা দায়ের করেছেন।

লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহফুজ আলম ঘটনার সত্যাতা নিশ্চিত করে জানান, অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন