ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী

খেলাধুলা

চলে গেলেন রবিনসন

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২০, ১২:০৪ এএম

স্পেনের জনপ্রিয় ধারাভাষ্যকার ও আয়ারল্যান্ডে জন্ম নেয়া লিভাপুলের সাবেক স্ট্রাইকার মাইকেল রবিনসন মারা গেছেন। তার বয়স হয়েছিল ৬১ বছর। তার পরিবারের পক্ষ থেকে হতপরশু এই তথ্য জানানো হয়েছে। খেলোয়াড়ি জীবন শেষে স্পেনের স্থায়ী নিবাস গড়া রবিনসন নিজেকে জড়ান মিডিয়ার সঙ্গে। ২০১৮ সালের ডিসেম্বরে ক্যান্সারে আক্রান্ত হন রবিনসন। তার নিজ বাড়ি মারবেলায় মারা যান তিনি।
রবিনসনের মৃত্যুতে শোক প্রকাশ করেছে তার তিন সাবেক ক্লাব- লিভারপুল, ম্যানচেস্টার সিটি ও ওসাসুনা। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে পরিবারের পক্ষ থেকে টুইট করে জানানো হয়, ‘আমরা অত্যন্ত দু:খের সাথে জানাচ্ছি যে, মাইকেল মারা গেছেন। তার মৃত্যু আমাদের শুন্যতার মধ্যে ফেলে দিল। কিন্তু অসংখ্য স্মৃতি রয়েছে, আপনারা তাকে যে ভালোবাসা দেখিয়েছেন সেই ভালোবাসায় সে পূর্ণ। এই মানুষটিকে খুশি করার জন্য আমরা আপনাদের কাছে চিরকৃতজ্ঞ থাকব। তিনি কখনো একা চলেননি। ধন্যবাদ।’
অ্যানফিল্ডে যাবার আগে ১৯৮৩ সালে ব্রাইটনের হয়ে এফএ কাপ ফাইনাল খেলেছিলেন প্রিস্টন নর্থ এন্ড ও ম্যানচেষ্টার সিটির রবিনসন। ১৯৮৪ সালে লিভারপুলের হয়ে ট্রেবল জয়ের স্বাদ নেন তিনি। লিগ, লিগ কাপ ও ইউরোপিয়ান কাপ জিতেছেন লিভারপুলের হয়ে। লিভারপুলের ছেড়ে পরবর্তীতে কুইন্স পার্ক রেঞ্জার্সে এবং ক্যারিয়ারের শেষ দিকে ওসাসুনায় যোগ দেন তিনি। ১৯৮৯ সালে অবসর নেয়ার পর ফুটবল বিশেষজ্ঞ হিসেবে স্পেনে থেকে যান রবিনসন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন