রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কাপাসিয়ায় মেয়ের শশুর বাড়ি যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় এক মহিলার মৃত্যু

কাপাসিয়া (গাজীপুর) জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ মে, ২০২০, ৩:১৩ পিএম

কাপাসিয়া উপজেলার সদর ইউনিয়নের দস্যুনারায়নপুর গ্রামে মেয়ের শশুর বাড়ি যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় আছিয়া খাতুন (৫৫) নামে এক মহিলার মর্মান্তিক মৃত্যু হয়েছে।

৩ মে, রোববার সকাল সাড়ে আটটার দিকে কাপাসিয়া- নারায়নপুর -গোসিংগা সড়কের দস্যু নারায়নপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আছিয়া খাতুন দস্যু নারায়নপুর এলাকার সোলায়মানের স্ত্রী।

এলাকাবাসী জানায়, নিহত আছিয়া খাতুন সকালে তার মেয়ে ও নাতনিকে সাথে নিয়ে মেয়ের শশুরবাড়ি কাপাসিয়ার জুনিয়া গ্রামের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। পরে অটো-রিক্সায় চড়ে যাওয়ার পথে দস্যু নারায়নপুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের বহন করা অটো-রিক্সাকে ধাক্কা দেয়। এ সময় অটো-রিক্সা থেকে পড়ে মারাপ আঘাত পেয়ে ঘটনাস্থলেই আছিয়া খাতুনের মর্মান্তিক মৃত্যু হয়। তবে তার মেয়ে ও নাতনি দু’জনেই সুস্থ আছেন। রিক্সা চালক ও সুস্থ আছে বলে জানাযায় । তাদের বাড়ির অনতিদূরেই এই সড়ক দুর্ঘটনা ঘটে।

কাপাসিয়া থানার এসআই মেহেদী হাসান বলেন, সকাল আটটার দিকে দস্যু নারায়নপুর থেকে অটো-রিক্সাযোগে কাপাসিয়া যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক অটো-রিক্সায় ধাক্কা দেয়। এতে রিক্সারযাত্রী আছিয়া খাতুন পড়ে যায়। পরে ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে আঘাতপ্রাপ্ত হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নিহতের পরিবারের সদস্যদের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তেই মরদেহ হস্তান্তর করা হয়েছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান এসআই মেহেদী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন