বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কাপাসিয়ায় হাসপাতাল থেকে ছাড়পত্র পেলেন ৪৬ করোনা রোগী

কাপাসিয়া (গাজীপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ মে, ২০২০, ৬:৪৯ পিএম

কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে ছাড়পত্র পেয়ে বাড়ি ফিরে গেলেন হাসপাতালের স্টাফ, ছোঁয়া এগ্রো প্রোডাক্টসের শ্রমিক সহ করোনা (কোভিড-১৯) ভাইরাসে আক্রান্ত ৪৬ জন।
করোনা পজেটিভ সনাক্ত হওয়ার পর থেকে এসব ব্যক্তিরা সৈয়দা জোহুরা তাজউদ্দীন নার্সিং কলেজ, রায়েদ ডাক্তার রুহুল আমিন প্রতিষ্ঠিত মডিউল কমিউনিটি হাসপাতাল সহ নিজ নিজ বাড়িতে আইসোলেশনে ছিলেন। এর মধ্যে সৈয়দা জোহুরা তাজউদ্দীন নার্সিং কলেজে আইসোলেশনে ছিলেন ১২ জন এবং মডিউল কমিউনিটি হাসপাতাল ছিলেন ৭ জন। বাকী সবাই নিজ নিজ বাড়িতে আইসোলেশনে ছিলেন। দ্বিতীয় বারের করোনা ভাইরাসের নমুনা পরীক্ষায় এদের সকলেরই করোনা নেগেটিভ সনাক্ত হয়েছে। এর পর গতকাল( ২ মে) শনিবার ১৬ জন ছাড়পত্র পায়। আজ( ৩ মে) রবিবার আরো ৩০ জন সহ মোট ৪৬ জন আইসোলেশন থেকে ছাড়পত্র পেয়ে নিজ বাড়ি ফিরে যায়। ছাড়পত্র পাওয়া ব্যক্তিদের মধ্যে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্টাফ রয়েছেন ২৪ জন। ছোঁয়া এগ্রো প্রোডাক্টসের শ্রমিক ১৩ জন এবং বাকীরা উপজেলার বিভিন্ন গ্রামের।
কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত ইউএইচও ডাঃ শামসুল আলম সাওন জানান, হাসপাতাল থেকে ছাড়পত্র পাওয়া সকল ব্যক্তিকেই নিজ নিজ বাড়িতে আরো ১৪ দিন হোমকোয়ারেন্টাইনে থাকতে হবে। তিনি আরো জানান, কাপাসিয়া উপজেলায় এ পর্যন্ত ৬০০ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় আইসিডিডিআরবিতে পাঠানো হয়েছে। এর মধ্যে করোনায় আক্রান্ত হয়েছেন ৭০ জন। এদের মধ্যে প্রায় সবাই সুস্থ হয়ে উঠছেন ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন