ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী

ব্যবসা বাণিজ্য

এনসিসি ব্যাংকের ব্রাহ্মণবাড়িয়া শাখা নয়া ঠিকানায়

প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

গ্রাহকদের বর্ধিত চাহিদা মিটিয়ে আধুনিক ব্যাংকিং ও উন্নততর সেবা প্রদানের লক্ষ্যে এনসিসি ব্যাংকের ব্রাহ্মণবাড়ীয়া শাখা নতুন ঠিকানায় কার্যক্রম শুরু করেছে। সম্প্রতি বাহ্মণবাড়ীয়ার আল-আমিন প্লাজা, ৩০৪-৩০৫, টি. এ. রোডস্থ নতুন ঠিকানায় আনুষ্ঠানিকভাবে শাখার কার্যক্রম উদ্বোধন করেন ব্যাংকের ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান এ.এস.এম. মাঈনউদ্দীন মোনেম ।
ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী গোলাম হাফিজ আহমেদ-এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোসলেহ্্ উদ্দীন আহমেদ এবং ব্রাহ্মণবাড়ীয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট আলহাজ মোঃ আজিজুল হক। ব্যাংকের প্রধান কার্যালয়ের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট সুবোধ চন্দ্র সাহা, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আবদুল্লাহ-আল-কাফী মজুমদার এবং ব্রাহ্মণবাড়ীয়া শাখা ব্যবস্থাপক মোহাম্মদ নুরুল হকসহ স্থানীয় ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
মাঈনউদ্দীন মোনেম প্রধান অতিথির ভাষণে ব্রাহ্মণবাড়ীয়া শাখা নতুন ঠিকানায় স্থানান্তরের উদ্যোগকে উন্নত গ্রাহক সেবা প্রদানের পদক্ষেপ উল্লেখ করে বলেন, এর ফলে গ্রাহকরা আরো স্বাচ্ছন্দ্যে ব্যাংকিং করার সুযোগ পাবেন। -বিজ্ঞপ্তি

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন