শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

তুচ্ছ ঘটনায় ফুলবাড়ীতে তৃতীয় শ্রেনীর ছাত্রকে গলাটিপে হত্যা, ঘাতক আটক

ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ মে, ২০২০, ৩:১৯ পিএম

দিনাজপুরের ফুলবাড়ীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সামিউল (৮) নামে তৃতীয় শ্রেনীর এক ছাত্রকে গলা টিপে হত্যা করেছে, রিপন ইসলাম নামের প্রতিবেশি যুবক।
গতকাল বৃহস্পতিবার সকাল ৮টায় উপজেলার শিবনগর ইউনিয়নের গঙ্গা প্রসাদ মৌজার ছোট যমুনা নদির ধার থেকে নিহত শিশুর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। একই সাথে পুলিশ ঘাতক রিপন ইসলাম (২৫) কেও আটক করেছে। এই ঘটনায় নিহত সামিউলের দাদা মোজাফ্ফর রহমান বাদি হয়ে ফুলবাড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।
নিহত শিশু সামিউল পলি শিবনগর গ্রামের খতিবুর রহমানের ছেলে ও পলি শিবনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেনীর ছাত্র।
ধৃত ঘাতক রিপন ইসলাম একই গ্রামের মৃত আইয়ুব আলীর ছেলে ও নিহত শিশু সামিউল এর সম্পর্কে চাচা।
মামলার বাদি মোজাফ্ফর রহমান বলেন, নিহত শিশু প্রতিদিনের ন্যায় গত বুধবার বিকালে বাড়ীর পাশে ছোট যমুনা নদির ধারে খেলা করতে গিয়ে আর বাড়ীতে ফিরেনি। এরপর অনেক খোঁজাখুঁজির পর বুধবার দিবাগত ভোর রাতে তারা দেখতে পায় বালুর নিচে শিশু সামিউলের মৃতদেহ চাপা দিচ্ছে একই এলাকার আইয়ুব আলীর ছেলে রিপন ইসলাম। এসময় তারা পুলিশকে খবর দেয় এবং গ্রামবাসীদের সহয়তায় ঘাতক রিপনকে আটক করে ।
ফুলবাড়ী থানার ওসি ফকরুল ইসলাম বলেন প্রাথমিক জিঙ্গাসাবাদে ধৃত ঘাতক রিপন ইসলাম, শিশু সামিউলকে হত্যার কথা স্বীকার করেছে। ঘাতক জানিয়েছে, খেলাধুলা করার সময় সামিউল তাকে গালমন্দ করেছিল,এজন্য সে খেলা শেষে সকলে বাড়ীতে ফিরলে শিশু সামিউলকে একা পেয়ে গলা টিপে ধরেছিল, এতে শ্বাসরুদ্ধ হয়ে সামিউলের মৃত্যু হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps