ঢাকা, সোমবার, ০৬ জুলাই ২০২০, ২২ আষাঢ় ১৪২৭, ১৪ যিলক্বদ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

মির্জাপুরে এক বৃদ্ধের করোনা শনাক্ত, ২৫ বাড়ি লকডাউন

মির্জাপুর (টাঙ্গাইল) জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ মে, ২০২০, ৩:১৬ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে এক বৃদ্ধ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে।গত দুইদিনে এ উপজেলার তিনজন করোনা শনাক্ত হল। আক্রান্ত ব্যক্তি কয়েকদিন পূর্বে নারায়নগঞ্জ থেকে মির্জাপুরে গ্রামের বাড়ি ফিরেছেন। আক্রান্ত ব্যক্তির আশপাশের ২৫ টি বাড়ি লকডাউন করা হয়েছে। এনিয়ে মির্জাপুরে আক্রান্তের সংখ্যা দাড়ালো ৮ জনে।
শুক্রবার সকালে এই তথ্য নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাকসুদা খানম।
জানা গেছে, আক্রান্ত ব্যক্তিসহ চারজন গত কয়েকদিন পূর্বে নারায়নগঞ্জ থেকে মির্জাপুরে গ্রামের বাড়িতে আসেন। খবর পেয়ে মঙ্গলবার (৫ মে) স্বাস্থ্য বিভাগ ওই চারজনসহ উপজেলার ১৬ জনের নমুনা সংগ্রহ করে ৬ মে ঢাকার রোগতত্ব ও গবেষণা ইনস্টিটিউটে (আইইডিসিআর) পাঠায়।
আজ শুক্রবার তার করোনায় আক্রান্তের বিষয়টি জানতে পারে স্থানীয় স্বাস্থ্য বিভাগ। আক্রান্ত ব্যক্তিকে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
এ পরযন্ত উপজেলার বিভিন্ন এলাকা থেকে ২৯৮ জনের নমুনা সংগ্রহ করেছে স্থানীয় স্বাস্থ্য বিভাগ। এরমধ্যে করোন শনাক্ত হল আটজনের।
আক্রান্ত আটজনের মধ্যে দুইজন সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন, একজন মারা গেছেন একজন বাড়িতে আইসোলেশনে এবং বাকি চারজন টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবদুল মালেক বলেন, নতুন আক্রান্ত ব্যক্তিকে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে এবং তার আশপাশের ২৫ টি বাড়ি লকডাউন করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন