শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বাংলাদেশ আওয়ামীলীগ এদেশের মানুষের প্রকৃত বন্ধু -নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এম.পি

বিরল (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ মে, ২০২০, ৪:৩৮ পিএম

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এম.পি বলেছেন, বাংলাদেশ আওয়ামীলীগ এদেশের মানুষের প্রকৃত বন্ধু। আওয়ামীলীগ কোন দিন কোন বিপদে মানুষকে ছেড়ে যায়নি। কখনোও যাবেনা। মানুষ কে সাথে নিয়েই এ বাঙ্গালী জাতী মহমারি করোনা (কভিড-১৯) মোকাবিলা করবে। কথাও কোন ত্রাণের ঘাটতি বা সমস্য নেই। সকারের পক্ষ থেকে কর্মহীন মানুষদের ত্রাণ সহায়তা অব্যাহত আছে এবং থাকবে। তবে সরকারের পাশা-পাশি বিত্তবানদেরও মানুষের সহায়তায় এগিয়ে আসতে হবে। এ সিয়াম সাধনার মধ্যে দিয়ে আমরা সকল গজব আজাব থেকে রক্ষা পাব ইনশা আল্লাহ। শনিবার দুপুরে তাঁর নির্বাচনী এলাকা বিরল উপজেলার বুনিয়াদপুর, রামপুর, পাকুড়া ও নাড়াবাড়ী এলাকায় প্রায় এক হাজার মানুষের মাঝে আওয়ামীলীগের পক্ষ ত্রাণ সামগ্রি (খাদ্য) পৃথক পৃথক ভাবে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় উপস্থিত হিলেন, বিরল উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম মোস্তাফিজুর রহমান বাবু, উপজেলা নির্বাহী কর্মকর্তা জিনাত রহমান, আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর, সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম, সাধারণ সম্পাদক রমাকান্ত রায় এবং বিরল থানার ইনচার্জ (ওসি) শেখ নাসিম হাবিব প্রমূখ।
বিরলে এক গৃহবধূর গোলায় ফাঁস দিয়ে আত্মহত্যা।
এম, এ কুদ্দুস, বিরল (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা ॥ দিনাজপুরের বিরলে এক গৃহবধূ গোলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সে উপজেলার মঙ্গলপুর ইউপি’র গড়–র গ্রামের উদয় চন্দ্র রায়ের স্ত্রী ধলী রাণী (৪৫)।
শনিবার দুপুর ১ টার দিকে সে বাড়ীর পাশে ফুল বাবুর নির্মাণাধীণ বাড়ীর বর্গার সাথে গোলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। এরিপোর্ট লেখা পর্যন্ত নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ দাখিলের প্রস্তুতি চলছিল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Good luck! ৯ মে, ২০২০, ৬:১১ পিএম says : 0
বিগত ২৫ বছরে পত্রিকা পড়িনাই, মাইনষের WiFi কয়দিন ফ্রি ব্যবহার করে পত্রিকা পড়ে দেখলাম, পত্রিকার নিউস আগের মতোই আছে. এইবার আগামী ১০ বছরের জন্য পত্রিকা পড়ার বিরতি নিলাম. Good luck!
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন