ঢাকা, বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭, ১৫ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

সখিপুরে ভাতিজাদের হাতে চাচা খুন, তিন আসামী দুই দিনের রিমান্ডে

সখিপুর(টাঙ্গাইল)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ মে, ২০২০, ৪:৪৫ পিএম

টাঙ্গাইলের সখিপুরে ভাতিজাদের হাতে চাচা খুনের ঘটনায় তিন আসামিকে দুই দিনের রিমান্ডে এনেছে সখিপুর থানা পুলিশ। বৃহস্পতিবার রাতে গ্রেফতার করে শুক্রবার সকালে টাঙ্গাইল বিজ্ঞ আদালত তাদের সাতদিনের রিমান্ড চাওয়া হলে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন বিজ্ঞ আদালত। রিমান্ডে থাকা আসামিরা হচ্ছে- মো. সোহরাব শিকদার (৪৫), সোলায়মান শিকদার (১৯) ও ইব্রাহিম শিকদার (১৯)।তাঁদের সবার বাড়ি উপজেলার দাড়িপাকা গ্রামে।
সখিপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ও মামলার তদন্তকারী কর্মকর্তা মো. আসাদুজ্জামান জানান, সাত দিনের রিমান্ড চেয়ে গ্রেফতার হওয়া তিন আসামিকে শুক্রবার সকালে টাঙ্গাইল আদালতে পাঠানো হলে বিজ্ঞ আদালত তাদের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। রিমান্ডে আসা আসামীদের রবিবার সকালে বিজ্ঞ আদালতে প্রেরন করা হবে।


উল্লেখ্য, রাতের বেলায় বিরোধপূর্ণ জমির ধান কাটাকে কেন্দ্র করে প্রতিপক্ষ ভাতিজাদের দায়ের কোপে খুন হন চাচা হারেজ শিকদার (৭০)। গত মঙ্গলবার রাতে উপজেলার দাড়িপাকা গ্রামে এ ঘটনা ঘটে। বুধবার নিহতের ছেলে আনোয়ার শিকদার বাদী হয়ে প্রতিপক্ষের ভাতিজা মইন শিকদারকে প্রধান আসামী করে ১০ জনের নাম উল্লেথ করে সখিপুর থানায় খুনের মামলা দায়ের করেন। নিহতের দুই ছেলেসহ বাদীপক্ষের চারজন গুরুতর আহত হয়ে সখিপুর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন