ঢাকা, মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭, ১৫ যিলক্বদ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

বিমান বাহিনীর মানবিক সহায়তা প্রদান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ মে, ২০২০, ৯:৫৯ পিএম

করোনাভাইরাসের কারণে উদ্ভুত পরিস্থিতি মোকাবেলায় বাংলাদেশ বিমান বাহিনী অসহায় মানুষের মাঝে মানবিক সহায়তা প্রদান করে আসছে। এরই ধারাবাহিকতায়, বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি বীরশ্রেষ্ঠ মতিউর রহমান, যশোর, বিমান বাহিনী ঘাঁটি পাহাড়কাঞ্চনপুর, টাঙ্গাইল ও বিমান বাহিনী স্টেশন শমশেরনগর, মৌলভীবাজার এর পাশ্ববর্তী এলাকায় নি¤œ আয়ের পরিবারের মাঝে মানবিক সহায়তা হিসেবে উপযুক্ত প্যাকেটের মাধ্যমে রোববার নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি বিতরণ করা হয়। সামাজিক দূরত্ব বজায় রেখে বিমান বাহিনীর কর্মকর্তারা এই মানবিক সহায়তা প্রদান করেন। জাতীয় যেকোন ধরনের দুর্যোগ মোকাবেলায় বাংলাদেশ বিমান বাহিনী সর্বদা সহায়তা প্রদান করে আসছে এবং করোনাভাইরাস প্রতিরোধকল্পে বাংলাদেশ সরকার কর্তৃক প্রকাশিত নীতিমালা অনুসরন করে বাংলাদেশ বিমান বাহিনী বিভিন্ন কার্যক্রম পরিচালনা করছে।-আইএসপিআর

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
সাঈদ, মুক্তিযোদ্ধা ১১ মে, ২০২০, ৫:২৩ এএম says : 0
As a retired airman I feel proud to see this news. I am out of the country right now otherwise I could come to congratulate this group for their contribution to the community.
Total Reply(0)
Abdul Halim ১১ মে, ২০২০, ৩:২৭ পিএম says : 0
It is very much appreciable to extend cooperation in the critical and unprecedented cricis period. Specially I congratulate and pray for the BAF community. The contribution to the residents of remote locations nearby the concerned air bases is also a good choice.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন