বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজাপুরে করোনা সনাক্ত এলাকার ৫০ টি পরিবার লকডাউন মুক্ত, করোনা রোগী ২ জন

রাজাপুর ( ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ মে, ২০২০, ১২:২২ পিএম

লক ডাউন খুলে দেয়া হলো রাজাপুরে করোনা নিয়ে আলোচিত রাজাপুর সদরের আদর্শপাড়া ৫০ টি পরিবার এলাকা ।ঐ এলাকায় থাকা করোনা রোগী সিনিয়র স্টাফ নার্স শরীরে ভাইরাসের সংক্রমন না পাওয়া আজ ১২ মে মঙ্গলবার দুপুরে রাজাপুর উপজেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে নির্দেশ পেয়ে এলাকার ইউপি সদস্য মোঃ বেল্লাল হোসেন ওই ৫০টি পরিবার লক ডাউন খুলে দেন।
রাজাপুর সদরে ২নং ওয়ার্ডে আদর্শ পাড়া মসজিদ ও মার্কাস মসজিদ সংলগ্ন ,লেবুবুনিয়া সড়কের ৫০ টি পরিবার গত ২৯ এপ্রিল দুপুরে লক ডাউন করা হয়।১১ মে সোমবার ওই রাজাপুর স্বাস্হ্য কমপ্লেক্স সিনিয়র স্টাফ নার্সের শরীরের নমুনা সংগ্রহ করে করোনা টেস্টের জন্য পাঠানো হয় বরিশাল আইইডিসিআর-এ। আজ মঙ্গলবার সকালে ঐ স্টাফ নার্সের করোনা ভাইরাস সংক্রমনের নেগেটিভ রিপোর্ট সম্পর্কে রাজাপুর স্বাস্হ্য ও প,প কর্মকর্তা আবুল খায়ের মাহমুদ রাসেল মুঠো ফোনে নিশ্চিত করেছেন।পরে স্হানীয মেম্বর মোঃ বেল্লাল বাড়ির সামনে থেকে তালা ও বাঁশ খুলে নেয়া হয়। এসময় তিনি জানান, নেগেটিভ রিপোর্ট আসছে তাই বলে আমরা আশ্বস্ত হতে পারি, কিন্তু আমাদের আরো সতর্ক থাকতে হতে হবে। এলাকাবাসী অবশ্যই হোম কোয়ারেন্টাইন মেনে চলতে হবে।
এব্যাপারে ডাক্তার রাসেল বলেন, সিনিয়র স্টাফ নার্স নিরু বেশ শ্বাস কস্ট আক্রান্ত ছিলো। তার পরিবারের পক্ষ থেকেই আমরা খবর পেয়ে তার পরীক্ষা করি। তার ফলাফল নেগেটিভ এসেছে। তারপরও এই এলাকার লোকজনকে সচেতন থাকতে হবে।
ওই পরিবারের পক্ষ থেকে স্বাস্থ্য বিভাগ ও প্রশাসনকে ধন্যবাদ জ্ঞাপন করা হয়। এছাড়া স্থানীয়রা জানায়, তারা এই১৪ দিন খুব আতংকে ছিলো। এখন করোনার ফলাফল দ্রুত পাওয়ায় তারা আশ্বস্ত। উল্লেখ্য - রাজাপুরে মোট ৩ জন কোভিড- ১৯ সনাক্ত হয়েছে। একজন সুস্হ্য হয়েছেন।অন্য একজন মেডিকেল স্টাফ
হোমকোয়ারন্টানে আছেন।অন্য জন
সাতুরিয়া মিয়া বাড়ির। যিনি গতকাল সোমবার সনাক্ত হওয়ার পরে বরিশাল শেবাচিম হাসপাতালে করোনা বিভাগে ভর্তি আছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন