ঢাকা, মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭, ১৫ যিলক্বদ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

করোনা সচেতনতায় মাঠে যশোরের এসপি

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১২ মে, ২০২০, ৬:০০ পিএম

করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে কী কী করণীয় সে ব্যাপারে জনসচেতনতায় যশোরের পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন, পিপিএম মাঠে নেমেছেন। তিনি মঙ্গলবার যশোর শহরের প্রাণকেন্দ্র দড়াটানা মোড় থেকে শুরু করে গুরুত্বপূর্ণস্থানে জনসচেতনতা সৃষ্টি এবং দোকান-পাট, মার্কেট ও শপিং মল খোলা রাখার শর্তাবলী সম্বলিত ব্যানার স্থাপন করেন।

করোনাভাইরাসের সংক্রমণ শুরু হওয়ার পর থেকে এ পর্যন্ত তিনি দিনরাত সমানতালে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে নানাবিধ কার্যক্রম করে চলেছেন। একইসাথে ঘরবন্দি কর্মহীন, গরীব অসহায় মানুষের বাড়ি বাড়ি খাবার বিতরণ করেছেন পুলিশের রেশন ও বেতনের টাকা দিয়ে। ব্যক্তিগতভাবে তিনি করোনাকালে অত্যন্ত মানবিকতার পরিচয় দিয়েছেন যশোরবাসির জন্য। তার এই কর্মকান্ড যশোরের বিভিন্ন শ্রেণী ও পেশার মানুষের কাছে প্রশংসিত হয়েছে। পুলিশ সুপার যে কোন কর্মকান্ড নিজে উপস্থিত থেকে পরিচালনা করে থাকেন। ইতোমধ্যেই প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক নিজ বাসভবন এলাকা, পুলিশ লাইনস, থানা, ফাঁড়ির পরিত্যক্ত জায়গায় শাক-সবজি আবাদের ব্যবস্থা নিয়েছেন। এই মহাদুর্য়োগের মাঝে করোনা সংক্রান্ত কর্মকান্ড ছাড়াও মাদক ও সন্ত্রাস দমনে যশোর পুলিশের টিমটি একনিষ্ঠভাবে কাজ করে দৃষ্টান্ত স্থাপন করেছে।

পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেনের যাবতীয় কর্মকান্ডের এই টিমে থাকছেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ সালাউদ্দিন শিকদার, জেলা বিশেষ শাখার অতিরিক্ত পুুিলশ সুপার মোহাম্মদ তৌহিদুল ইসলাম, পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার ‘ক’ সার্কেল মোঃ গোলাম রব্বানী শেখ ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোহাম্মদ অপু সরোয়ারসহ জেলা পুলিশের কর্মকর্তারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন