শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মা হলেন পাগলি বাবা হয়নি কেউ

ইন্দুরকানী (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ মে, ২০২০, ১২:০৪ এএম

পিরোজপুরের ইন্দুরকানীতে ছেলে সন্তানের মা হলেন মানসিক ভারসাম্যহীন নারী (পাগলি)। উপজেলার খোলপটুয়া জাপানি ব্যারাক হাউজ থেকে গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার হোসাইন মুহাম্মদ আল মুজাহিদ মেডিক্যাল টিম নিয়ে তাদের উদ্ধার করেন। জাপানি ব্যারাক হাউজের বাসিন্দা আ. জলিল জোমাদ্দার জানান, প্রায় এক সপ্তাহ আগে গর্ববতী মানসিক ভারসাম্যহীন নারী (আনুমানিক বয়স ৩৫/৩৭) আমাদের এলাকায় আসেন। এখানে সেখানে ঘুরতে থাকে। 

গতকাল ভোর রাতে আমাদের ব্যারাকের নাসির সিকদারের ঘরের পাশে বসে একটি পুত্র সন্তান প্রসব করেন। পরে তার চিৎকারে আবাসনের সবাই এগিয়ে আসে। দু’জন নারী নবজাতকের নাড়ি কেটে মা ও সন্তানের প্রাথমিক পরিচর্চা করেন। নবজাতকটি বিক্রি করার জন্য স্থানীয় একটি মহল পায়তারা চালায়। লাখ টাকা দেন-দরবারও হয়। তবে শিশুর বাবার কোন হদিস পাওয়া যায়নি।
উপজেলা নির্বাহী অফিসার হোসাইন মুহাম্মদ আল মুজাহিদ জানান, মানসিক ভারসাম্যহীন নারীর (পাগলি) সন্তান প্রসবের খবর পেয়ে চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের নিয়ে ঘটনাস্থলে যাই। পরে আমার গাড়িতে করে তাদের চিকিৎসার জন্য পিরোজপুর সদর হাসপাতালে গাইনী ওয়ার্ডে ভর্তির ব্যবস্থা করি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন