ঢাকা বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৮ বৈশাখ ১৪২৮, ০৮ রমজান ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

পটুয়াখালীর দশমিনায় স্থানীয় সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গ্রুপের মধ্যে চেয়ারে বসা নিয়ে হাতাহাতি

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মে, ২০২০, ৪:৩৩ পিএম

পটুয়াখালীর দশমিনায় স্থানীয় সংসদ সদস্য এসএম শাহজাদা ও উপ‌জেলা আওয়ামীলী‌গের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ইকবাল মাহমুদ লিটন গ্রুপের ম‌ধ্যে ক‌য়েক দফা হাতাহাতির ঘটনা ঘ‌টে‌ছে। আজ সকাল সাড়ে ১১ টায় দশমিনা উপ‌জেলায় কর্মরত স্থানীয় সাংবাদিকদের সাথে পটুয়াখালী-৩ গলাচিপা-দশমিনা আসনের সংসদ সদস্য এস এম শাহজাদা সাজু ডাকবাংলোতে মতবিনিময় সভার আয়োজন করেন। ওই সভায় এমপি গ্রুপের কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির (তথ্য ও গবেষণা) সাবেক সদস্য নাইম মো. বশিরের বসা না বসাকে কেন্দ্র করে আওয়ামীলী‌গের সে‌ক্রেটারী এডভোকেট ইকবাল মাহমুদ লিটন গ্রুপের প‌ক্ষের উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. আরিফের সাথে বাকবিতণ্ডা শুরু হয়। পরে তিন দফায় এমপি,উপজেলা চেয়ারম্যান মো. আব্দুল আজিজ ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সদর ইউপি চেয়ারম্যান অ্যাড. ইকবাল মাহমুদ লিটনের উপস্থিতিতে দুই গ্রুপের হাতাহাতি ঘটনা ঘটে।
এ বিষয়ে দশমিনা উপজেলা চেয়ারম্যান আব্দুল আজিজ বলেন, সভা চলাকালীন কর্মীদের মধ্যে চেয়ারে বসা নিয়ে সামান্য ভুল বোঝাবুঝি সৃষ্টি হয় ।

এ বিষয়ে দশমিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জালাল উদ্দিন জানান খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন এবং পরে স্থানীয় সংসদ সদস্য এস এম শাহজাদা সাহেব উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ে গিয়ে , নাঈম বসিরকে বাদ দিয়ে উভয়পক্ষকে নিয়ে সভা করে।
গত ক‌য়েক‌দিন ধ‌রে দলীয় গ্রু‌পিং‌কে কেন্দ্র ক‌রে দশ‌মিনায় পৃথক দুই গ্রু‌পের পাল্টাপা‌ল্টি কর্মসূচী বি‌ক্ষোভ অবস্থান কর্মসূচী পা‌লিত হ‌য়ে আস‌ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন