শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কলারোয়ার চন্দনপুরে বায়িং হাউজ কর্মী করোনা আক্রান্ত

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা | প্রকাশের সময় : ১৬ মে, ২০২০, ৩:৩৪ পিএম

সাতক্ষীরার কলারোয়া উপজেলার চন্দনপুর ইউনিয়নে মাজেদুল ইসলাম নামে এক ব্যক্তি করোনা আক্রান্ত হয়েছেন। তিনি চন্দনপুর ইউনিয়ের ডারকি গ্রামের বাসিন্দা ও পেশায় একজন বায়িং হাউজ কর্মী। গত ১০ মে ঢাকা থেকে বাড়িতে আসেন তিনি। ১২ মে তার নমুনা সংগ্রহ করা হয়েছিল।

সাতক্ষীরার সিভিল সার্জন ডা. হুসাইন শাফায়েত বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, ইউএনও, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এবং কলারোয়া থানার ওসি করোনা পজিটিভ ওই ব্যক্তির বাড়িতে যাচ্ছেন। তারা করোনা পজিটিভ ব্যক্তির বাড়িটিসহ তার কন্টাক্টে আসা ব্যক্তিদের বাড়ি লক ডাউন করাসহ রোগীর শারীরিক অবস্থা দেখে চিকিৎসার ব্যবস্থা নেবেন। যদি শারীরিক অবস্থা ভাল থাকে তাহলে বাড়িতেই আইসোলেশনে রাখা হবে, খারাপ হলে হাসপাতালে নেওয়া হবে।

এদিকে, করোনা আক্রান্ত বায়িং হাউজ কর্মী মাজেদুল ইসলাম জানিয়েছেন, তিনি গত দেড় মাস ঢাকায় লকডাউনে নিজ বাসাতেই ছিলেন। ১০ মে ঢাকা থেকে গ্রামের বাড়ি আসেন। শরীরে কোন উপসর্গ না থাকলেও ১২ মে স্থানীয় ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে তাকে নমুনা পরীক্ষার জন্য বলা হয়। তিনি গিয়ে নমুনা দিয়ে আসেন। আজ তাকে স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফোন করে জানিয়েছেন তার করোনা রিপোর্টে পজিটিভ এসেছে।

তিনি আরও বলেন, করোনা পজিটিভ আসলেও আমার শরীরে জ¦র, মাথা ব্যথা, সর্দি, কাশিসহ সংশ্লিষ্ট কোন উপসর্গ নমুনা দেওয়ার সময়ও ছিল না, এখনও নেই।

প্রসঙ্গত, সাতক্ষীরায় এ পর্যন্ত ৫জন করোনা আক্রান্ত হয়েছেন। এর মধ্যে একজন গার্মেন্টস কর্মী সম্প্রতি করোনা আক্রান্ত হয়ে ঢাকা থেকে পালিয়ে সাতক্ষীরায় এসেছেন।

আর নিজ বাড়িতেই আইসোলেশনে থেকে সুস্থ হয়ে উঠেছেন কর্মস্থল থেকে করোনা আক্রান্ত হয়ে সাতক্ষীরায় আসা যশোরের শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টেকনিশিয়ান মাহমুদুল হক সুমন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন