সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

মধ্য জুনের আগে সিরি ‘আ’ নয়

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২০ মে, ২০২০, ১২:০১ এএম

একক পর্যায়ের অনুশীলন শেষে পরশু থেকেই দলীয় অনুশীলন শুরু করার কথা ছিল। কিন্তু ইতালিয়ান সরকারের করোনাভাইরাস টেকনিক্যাল কমিটির সঙ্গে সমঝোতায় পৌঁছাতে না পারায় সেটি পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে সিরি ‘আ’র ক্লাবগুলো। কারণ শর্তারোপের কড়াকড়ি।
ঘরোয়া ফুটবল মৌসুম পুনরায় চালু করার জন্য সরকারের দেওয়া শর্ত অনুযায়ী, কোনো দলের একজন খেলোয়াড় করোনাভাইরাসে আক্রান্ত হলে পুরো দলকে থাকতে হবে কোয়ারেন্টিনে। যা মানতে নারাজ ইতালিয়ান শীর্ষ লিগের ক্লাবগুলো। সরকারের অনুমোদন সাপেক্ষে, আগামী ১৩ জুন সেরি আ মাঠে ফেরানোর পরিকল্পনা করেছিল লিগ কর্তৃপক্ষ। কয়েকটি ক্লাব প্রস্তাবিত তারিখের সঙ্গেও একমত নয়। ইতালিয়ান ফুটবল ফেডারেশন সোমবার জানায়, অন্তত ১৪ জুন পর্যন্ত স্থগিত থাকবে দেশটির শীর্ষ ফুটবল প্রতিযোগিতাটি। সেই হিসেবে আগামী ১৫ জুনের আগে প্রতিযোগিতাটি পুনরায় শুরুর কোনো সম্ভাবনা নেই বলে জানানো হয়েছে।
করোনাভাইরাসের প্রাদুর্ভাবে গত ৯ মার্চ থেকে স্থগিত আছে সেরি আ। আসরে সব দলের এখনও বাকি ১২টি করে ম্যাচ। কয়েকটি দলের একটি করে ম্যাচ বেশি বাকি। ২৬ ম্যাচে ৬৩ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে আছে জুভেন্টাস। সমান ম্যাচে তাদের চেয়ে ১ পয়েন্ট কম নিয়ে দুইয়ে লাৎসিও।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন