ঢাকা, মঙ্গলবার, ০২ জুন ২০২০, ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৯ শাওয়াল ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

বিবাহ বিচ্ছেদের নোটিশে সাড়া দেয়নি নওয়াজউদ্দিন সিদ্দিকী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ মে, ২০২০, ৪:১৬ পিএম

ক´দিন আগে স্বামী ও অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীর কাছে তালাক চেয়ে একটি আইনি নোটিশ পাঠিয়েছিলেন স্ত্রী আলিয়া। এমন খবর প্রকাশ্যে আসতেই অন্তর্জালে শুরু হয় জোর গুঞ্জন। তবে বিষয়টি নিয়ে কোনও মন্তব্য করেননি ´গুন্ডা´ খ্যাত অভিনেতা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে আলিয়ার আইনজীবী বলেন, অভিনেতা এখনও বিবাহ বিচ্ছেদের নোটিশের জবাব দিতে পারেননি। আইনজীবীর কথায়, লকডাউনের কারণে তারা যাতায়াত করতে পারছেন না এবং পরিস্থিতির উপর নির্ভর করে পরবর্তী পদক্ষেপের সিদ্ধান্ত নেওয়া হবে।

এর আগে গণমাধ্যমে আলিয়া সিদ্দিকী বলেন, গত এক দশক ধরে দাম্পত্য জীবনে নানা সমস্যার সম্মুখীন হয়েছেন তিনি। পাশাপাশি শারীরিক ও মানসিক নির্যাতনের শিকার হতে হয়েছে তাকে। তিনি এও স্পষ্ট করেছেন, বিবাহের সম্পর্ক টিকিয়ে রাখার জন্য সর্বাত্মক চেষ্টা করে কোনও সুফল পাননি অভিনেতার স্ত্রী। আর সেকারণেই বিচ্ছেদের পথে হাটতে হলো তাকে।

নওয়াজউদ্দিন-আলিয়া দম্পতির ঘরে দুই সন্তান ছেলে ইয়ানি ও কন্যা শোড়া রয়েছে। আলিয়া ওই নোটিশে তার সন্তানদের ফিরে পাওয়ার দাবি জানিয়েছেন।

এদিকে লকডাউনের মাঝে মুম্বাই থেকে উত্তরপ্রদেশে নিজ গ্রামে পৌঁছান নওয়াজউদ্দিন সিদ্দিকী। সেখানে তাকে ১৪ দিনের হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দিয়েছে স্থানীয় প্রশাসন। সঙ্গে তার মা ও ভাবিকে একই নির্দেশ দেওয়া হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন