শনিবার, ১৫ জুন ২০২৪, ০১ আষাঢ় ১৪৩১, ০৮ যিলহজ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

নিজেদের যে রেকর্ড নিজেরাই ভাঙল ‘বিটিএস’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২৩, ১১:২০ এএম

দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় ব্যান্ড দল ‘বিটিএস’। বিশ্বজুড়ে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে তাদের অসংখ্য ভক্ত-শ্রোতা। রেকর্ড ভাঙা-গড়ার খেলায় বরাবরই এগিয়ে তারা। এবার সংগীত মঞ্চে পুরস্কার জিতে নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল ব্যান্ড দলটি।

শনিবার (৪ মার্চ) লস অ্যাঞ্জেলেসে অনুষ্ঠিত হয়েছে ‘নিকেলোডিয়ন কিডস চয়েস অ্যাওয়ার্ড’। এতে ‘ফেভারিট মিউজিক গ্রুপ’ হিসেবে বিজয়ীর পুরস্কার হাতে উঠেছে বিটিএসের। এ নিয়ে টানা চতুর্থবারের মতো পছন্দের সংগীত দল হিসেবে কিডস চয়েস অ্যাওয়ার্ড জিতল তারা। সংখ্যার বিচারে এটা তাদের সপ্তম শিরোপা জয়। এর আগে আর কোনো সংগীত দল এই পুরস্কার এতবার জেতেনি। বিটিএসের গড়া ‘গিনেস ওয়ার্ল্ড রেকর্ড’ আরেকবারের মতো এগিয়ে নিল দলটি।

এদিকে পছন্দের ব্যান্ডের এমন জয়ে উচ্ছ্বসিত অনুরাগীরা। সামাজিকমাধ্যমে শুভেচ্ছা ও অভিনন্দন বার্তায় ভরে উঠেছে। অন্যদিকে, সমর্থন জুগিয়ে পাশে থাকার জন্য বিটিএসের পক্ষ থেকে তাদের ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদ জানানো হয়েছে।

উল্লেখ্য, ২০১৩ সালে আত্মপ্রকাশের পর থেকে বিশ্বব্যাপী বিটিএস–এর জনপ্রিয়তা আকাশচুম্বী। টুইটারে তাদের অনুসারীর সংখ্যা ৪ কোটি ৮০ লাখের বেশি। ২০২০ সালে প্রথম গ্র্যামি পুরস্কারের জন্য মনোনীত হয় বিটিএস। গানের জন্য শুধু জনপ্রিয়তা নয়, বিটিএস গড়ে ৪৯ লাখ ডলার আয় করে দক্ষিণ কোরিয়ার জিডিপিতে দশমিক ৩ শতাংশ অবদান রেখে আসছে।

তবে ‘বিটিএস’ গত বছর ঘোষণা করে, সদস্যরা ব্যক্তিগত প্রকল্পের জন্য কয়েক বছর বিরতি নেবেন। বিগ হিট মিউজিক তখন জানিয়েছিল, ২০২৫ সালের দিকে তারা আবার মিলিত হবেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন