মঙ্গলবার, ০৯ এপ্রিল ২০২৪, ২৬ চৈত্র ১৪৩০, ২৯ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বিশ্বের প্রভাবশালী নারীর তালিকায় আলিয়া ভাট

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২৩, ৬:৩৯ পিএম

প্রতিবছর নারী দিবসের ঠিক আগ মূহুর্তে বিশ্বের প্রভাবশালী নারীর তালিকাপ্রকাশ করে যুক্তরাষ্ট্রভিত্তিক চলচ্চিত্রবিষয়ক ম্যাগাজিন ভ্যারাইটি ডটকম। এবারো তার ব্যাতিক্রম হয়নি। এবছর ভারত থেকে সেই তালিকায় জায়গা করে নিলেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। এর আগে এ তালিকায় নাম এসেছিলো প্রিয়াঙ্কা চোপড়া ও দীপিকা পাড়ুকোনের। এবার তাদেরকে টপকে গেলেন আলিয়া।

জানা যায়, ২০২২ সালে মুক্তি প্রাপ্ত অথবা প্রচারিত চলচ্চিত্র থেকে বিবেচনা করে সেখানে অভিনয় করা নারীদের মধ্য থেকে তালিকা তৈরি করে ভ্যারাইটি। পাশাপাশি এসব অভিনেত্রীর বড় কোনো প্রজেক্টে চুক্তিবদ্ধ হওয়ার বিষয়টিও পর্যালোচনা করে প্রতিষ্ঠানটির কর্তৃপক্ষ।

এ খবর আলিয়ার কানে পৌঁছতেই উচ্ছ্বসিত তিনি। আলিয়ার পাশাপাশি এই তালিকায় রয়েছেন মিলি অ্যালকুক, এমিলি ক্য়ারির মতো হলিউড তারকারা।

সম্প্রতি আলিয়া ব্যস্ত আছেন নতুন ছবির কাজে। মেয়ে রাহাকে নিয়ে ওই ছবির শুটিংয়ে কাশ্মীরে রয়েছেন তিনি। ‘রকি অউর রানি কি প্রেমকাহানি’ নামের ছবিটির একটি গানের দৃশ্যধারণ করা হচ্ছে সেখানে। মেয়ে ছাড়াও আলিয়ার সঙ্গে আছেন তার মা ও বোন। ছবিটির পরিচালক করণ জোহর। এই ছবির মাধ্যমে পাঁচ বছর পর নির্মাণে ফিরেছেন করণ।

এছাড়া গত বছরের ২৫ ফেব্রুয়ারি মুক্তি পায় সঞ্জয়লীলা বানসালি নির্মিত সিনেমা ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’। এটিই আলিয়া ভাট অভিনীত ঐ বছরের আলোচিত সিনেমা। যা প্রিমিয়ারের পর থেকে প্রশংসা কুড়াতে থাকেন আলিয়ার চরিত্র। পাশাপাশি বক্স অফিসেও সাড়া ফেলে এটি। তার অভিনীত ‘ট্রিপল আর’ সিনেমাও গত বছর মুক্তি পায়। এ সিনেমার সাফ্যল্যের খবর কারও অজানা নয়। ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান শিবা’ সিনেমাও একই বছরে মুক্তি পেয়েছে। এতে প্রথমবার স্বামীর সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হন এই অভিনেত্রী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন