শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

প্যারালাইসিসে আক্রান্ত গায়ক তাসরিফ খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২৩, ৭:০০ পিএম

‘কুঁড়েঘর’ গানের দলের মাধ্যমে পরিচিতি পেয়েছেন তাসরিফ খান। তরুণ শ্রোতাদের কাছে তিনি বেশ জনপ্রিয়। তাসরিফ ভক্তদের জন্য দুঃসংবাদ জানা গেল। ফেসিয়াল প্যারালাইসিসে আক্রান্ত তরুণ এই গায়ক। এর ফলে তার মুখের এক পাশে বাঁকা হয়ে গেছে। গণমাধ্যমকে তথ্যটি নিশ্চিত করেছেন তিনি নিজেই। এরইমধ্যে চিকিৎসকের পরামর্শ নিয়েছেন তাশরিফ খান। চিকিৎসক তার সামনে তেমন কিছু না বললেও মানসিকভাবে শক্তি জুগিয়েছেন।

তাশরীফ বলেন, ‘মানসিকভাবে কিছুটা চিন্তিত রয়েছি। চিকিৎসক বলেছেন ফিজিওথেরাপিসহ বেশকিছু চিকিৎসা নিতে হবে। এখন দুই মাস বিশ্রামে থাকতে হবে। কোনোভাবেই ঠান্ডা লাগানো যাবে না।’

তিনি আরো জানান, ফেসিয়াল প্যারালাইসিস গাল, ঠোঁট ও নার্ভের কিছু অংশ কাজ করে না। এটা বাড়লে খুবই ভয়ের কথা। এ রকম রোগী অনেক আছেন। চিকিৎসায় সুস্থ হয় এই রোগ।

এদিকে অসুস্থতার কারণে আপাতত গান-বাজনা থেকে বিরতিতে আছেন তাসরিফ। তবে শারীরিক এই অসুস্থতা নিয়ে আজকের মতো শেষ কনসার্টে অংশ নেবেন তাশরীফ। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের কনসার্টের পর আপাতত দুই মাস কোনো কাজে দেখা যাবে না তাকে।

কিন্তু তার পুরোপুরি বসে থাকার সুযোগ নেই। গান-বাজনার বাইরে মানবিক কাজ করেন তাসরিফ। গেল বছর সিলেট-সুনামগঞ্জ অঞ্চলে বন্যায় কোটি টাকার তহবিল সংগ্রহ করে ব্যাপক আলোচিত হয়েছিলেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন