ঢাকা, বুধবার, ০৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭, ১৬ যিলক্বদ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

কক্সবাজারে করোনা আক্রান্ত ৫ম ব্যক্তির মৃত্যু

বিশেষ সংবাদদাতা, কক্সবাজার | প্রকাশের সময় : ২৫ মে, ২০২০, ১:২৮ পিএম

চকরিয়ায় প্রথম মারা গেছেন পৌরসভার ২ নং ওয়ার্ডের হাফেজ মাওলানা মো. সিরাজ উল্লাহ (৭০)। ঈদের দিন (২৫ মে) সকাল পৌনে ১১ টায় হাসপাতালের আইসোলেশনে তিনি মারা যান।

তিনি হালকাকারার মৃত মাওলানা আব্দুর রহমানের ছেলে ও দৈনিক ইনকিলাবের কক্সবাজার জেলা সংবাদদাতা সাংবাদিক জাকের উল্লাহ চকোরীর মেঝভাই। ইসলামিক ফাউন্ডেশনের একজন সুপারভাইজার।

হাসপাতাল ও পরিবার সূত্র জানায়, হঠাৎ করে হালকা সর্দি কাশি দেখা দিলে স্যাম্পল টেস্ট করা হয়। ২৪ মে ওই টেস্টের রিপোর্ট পজেটিভ আসে।
২৫ মে (সোমবার) ঈদের দিন ভোর থেকে হাফেজ সিরাজের শারীরিক অবস্থা অবনতির দিকে গেলে সকাল ৭ টায় চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে নিয়ে যাওয়া হয়।

সকাল পৌনে ১১ টায় তিনি সেকানে ইন্তেকাল করেন। জানা গেছে, চট্টগ্রাম বিভাগের ১০৩ টি উপজেলার মধ্যে সর্বোচ্চ করোনায় আক্রান্ত হয় চকরিয়ায়।
২৪ মে পর্যন্ত চকরিয়ায় করোনা পজেটিভ আসে ১২৪ জনের। এরমধ্যে প্রথম মৃত্যুবরণ করেন হাফেজ মাওলানা মোহাম্মদ সিরাজ উল্লাহ। তিনি কক্সবাজার জেলায় করোনায় মৃত্যু বরনকারী ৫ম ব্যক্তি।

চকরিয়া থানার ওসি মোঃ হাবিবুর রহমান বলেন, করোনায় মৃত্যুর খবর নিশ্চিত হয়ে সংশ্লিষ্ট সকল দপ্তরকে জানিয়েছি। ইসলামী ফাউন্ডেশনকেও জানানে হয়েছে। দাফনের প্রক্রিয়া চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন