শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সুন্দরগঞ্জে করোনার উপসর্গ নিয়ে আরো এক নারীর মৃত্যু, ১৪ বাড়ি লকডাউন

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ মে, ২০২০, ৪:১২ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে করোনার উপসর্গ নিয়ে ঢাকা ফেরত আরো এক নারীর (৪৫) মৃত্যু হয়েছে। লকডাউন করা হয়েছে ১৪ বাড়ি। সোমবার দিবাগত গভীর রাতে উপজেলার সর্বানন্দ ইউনিয়নের পশ্চিম বাছহাটী (রামগঞ্জ বাজার) গ্রামে স্বামীর বাড়িতে ওই নারীর মৃত্যু হয়। মঙ্গলবার (২৬ মে) দুপুরে উপজেলা দাফন কমিটি জানাযা শেষে ওই নারীর লাশ দাফন করেন। এ ঘটনায় ওই বাড়িসহ পাশাপাশি ১৪টি বাড়ি লকডাউন করেছেন উপজেলা করোনা প্রতিরোধ কমিটি।
স্থানীয়রা জানান, গত ২৪ মে গভীর রাতে ঢাকা থেকে করোনার উপসর্গ নিয়ে ওই নারী গ্রামের বাড়ি ফিরলেও তা গোপন রাখে পরিবারের লোকজন। ওই নারী কয়েকদিন থেকে সর্দি, জ্বর, শ্বাসকষ্ট ও গলা ব্যাথা নিয়ে অসুস্থ্য অবস্থায় ঢাকা থেকে পিকআপ ভ্যানে বাড়িতে ফিরেন। গতকাল সন্ধ্যায় তার শারীরিক অবস্থার অবনতি ঘটে। পরে রাত ১২ টার দিকে নিজ বাড়িতে মারা যান তিনি। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান উপজেলা প্রশাসন। স্বাস্থ্য বিভাগ রাতেই ওই নারীর নমুনা সংগ্রহ করেন। ওই নারী ঢাকায় ভিক্ষা করতেন বলে স্থানীয়রা জানান। ওই নারীর মৃত্যুর পর তার পরিবার ও আত্মীয় স্বজনরা বাড়ি থেকে পালিয়ে যায়। পরে উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সহায়তায় উপজেলা দাফন কমিটি নামাজে জনাযা শেষে পারিবারিক কবরস্থানে ওই নারীর দাফন সম্পন্ন করেন।
এ ব্যাপারে উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সদস্য সচিব উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ আশরাফুজ্জামান সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, উপসর্গ নিয়ে মারা যাওয়া ওই নারীর লাশ দাফন করা হয়েছে। মারা যাওয়ার পরপর রাতেই তাঁর নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে এবং ১৪ বাড়ি লকডাউন করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন