ঢাকা, বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ২৫ আষাঢ় ১৪২৭, ১৭ যিলক্বদ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

মতলবে করোনা নিহতের বাড়ি লকডাউন ও পরিবার আইসোলেশনে

মতলব উত্তর (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ মে, ২০২০, ৬:৩৮ পিএম

চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় করেনায় নিহত নারায়নগঞ্জ জেলার সোনারগাঁও পল্লী বিদ্যুৎ কর্মচারী ফারুক সরকারের বাড়ি লকডাউন করা হয়েছে। তার পরিবারের সকল সদস্য রাখা হবে আইসোলেশনে।উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.নুশরাত জাহান মিথেন বিষয়টি নিশ্চিত করেছেন।
মঙ্গলবার (২৬ মে)বিকেল আড়াইটার চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় এবার করোনা আক্রান্ত হয়ে পল্লী বিদ্যুৎ কর্মচারী ফারুক সরকারের মৃত্যু হয়েছে। মতলব উত্তর উপজেলার বাগানবাড়ি ইউনিয়নের বরুরকান্দি তার গ্রামের শফিকুল ইসলাম সরকারের ছেলে ফারুক সরকার (৩৮)। সে নারায়নগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার পল্লী বিদ্যু-এ চাকুরী করতেন।
মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.নুশরাত জাহান মিথেন জানিয়েছেন- তিনি নারায়নগঞ্জ জেলার সোনারগাঁও পল্লী বিদ্যু-এ চাকুরী করার অবস্থায় গত ২২ মে (জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট) নিয়ে করোনা আক্রান্ত হয়ে তিনি সোনারগাঁও স্বাস্থ্যকমপ্লেক্সে নমুনা দিয়ে আসেন। তার পরের দিন ২৩ মে তার নমুনা রিপোর্ট করোনা পজিটিভ আসে। তার শরীরের অবস্থা খারাপ পর্যায়ে ছিলো, শ্বাসকষ্ট বেশি ছিলো। গত ২৪ মে (জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট) নিয়ে করোনা পজিটিভ নিয়েই তার গ্রামের বাড়ি মতলব উত্তর উপজেলার বরুকান্দি আসে। আসার পর বিষয়টি তিনি এবং তার পরিবার বিষয়টি গোপন রাখেন। মঙ্গলবার (২৬ মে) বিকেল আড়াইটার সময় তিনি মারা যান। সংক্রমন বিধি মেনে তার মরদেহ দাফন করা হয়েছে। উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের ও ইসলামী ফাউন্ডেশনের একটি টিম তার দাফন কাজে অংশ নেয়।নিহতের বাড়িটি লকডাউন করা হয়েছে।পরিবারের সকল সদস্য বাড়িতেই আইসোলেশনে থাকবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন