শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ছুটছে মানুষ কর্মস্থলে: মানা হচ্ছে না স্বাস্থ্যবিধি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩১ মে, ২০২০, ২:৩৩ পিএম

উঠে গেছে সড়কে বিধিনিষেধ। চলছে লঞ্চ, ট্রেন। কাল থেকে চলবে গণপরিণহণ। সরকারি ছুটি আর না বাড়ানোর কারণে রোববার সকাল থেকে স্বাস্থ্যবিধি মেনে খুলেছে সরকারি-বেসরকারি অফিস।


কর্মস্থলে যোগ দিতে মানুষ ছুটে চলছে ঢাকা-নারায়ণগঞ্জের দিকে। তবে গণপরিবহন চালু না হওয়ায় বিকল্প পথ হিসেবে নদীপথে লঞ্চে ঢাকা ও নারায়ণগঞ্জ যাচ্ছেন কর্মজীবী মানুষ।

অনেকে আবার জীবনের ঝুঁকি নিয়ে ঢাকাগামী লঞ্চে উঠছে ট্রলার দিয়ে। সেখানেও মানা হচ্ছে না স্বাস্থ্যবিধি। দোকানপাট খুলে যাওয়ায় শহরজুড়ে বেড়ে গেছে গণপরিবহন ও সাধারণ মানুষের উপস্থিতি। এতে করে করোনা রোগীর সংখ্যা আরও বাড়তে পারে। এমন শঙ্কায় আছেন জেলার সাধারণ মানুষ।

এদিকে দক্ষিণবঙ্গের ২৩ জেলার একমাত্র প্রবেশদ্বার মুন্সীগঞ্জের লৌহজংয়ের শিমুলিয়া-কাঁঠালবাড়ী নৌরুটেও ঢাকামুখী মানুষের উপচেপড়া ভিড় দেখা গেছে। ফেরিগুলোতে সামাজিক দূরত্ব বা স্বাস্থ্যবিধি মানছেন না যাত্রীরা। ফেরিগুলোতেও রাজধানীমুখী মানুষের চাপ দেখা গেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Nadim ahmed ৩১ মে, ২০২০, ১১:২১ পিএম says : 0
What is that damn health regulation in Bangladesh? Who has made it?? Who should implement it??? You cant expect that such irresponsible administration can control anything in our country. So they will, as well, fail to implement health regulation (if any). They are the reason why we are in such a dengerous situation. May Almighty save us.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন