ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ১৮ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

ভূরুঙ্গামারীতে করোনার কথা বলে স্বামীকে হাসপালে ভর্তির পরেই মৃত্যু

নমুনা নিতে গিয়ে ডাক্তার পেলেন গলায় দাগ

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মে, ২০২০, ৪:১৭ পিএম

ভূরুঙ্গামারীতে করোনার উপসর্গের কথা বলে মনিরুজ্জামান মন্টু(৫০) কে ভর্তি করানোর পর চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালেই তার মৃত্যু হয়েছে।তার বাড়ি উপজেলার শিলখুড়ী ইউনিয়নের শালজোড় (উত্তর ধলডাঙ্গা) গ্রামে । রবিবার সকালে এ ঘটনাটি ঘটেছে। পরে মৃত ব্যক্তির নমুনা নিতে গিয়ে ডাক্তার তার গলায় দাগ দেখতে পায়। বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন উপজেলা স¦াস্থ্য পঃ পঃ কর্মকর্তা। পরকীয়া প্রেমের কারণে স্ত্রী তার স্বামীকে গলায় রশি দিয়ে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করা হয়েছে বলে ভাতিজা ও প্রতিবেশীদের অভিযোগ। তার স্ত্রী শাহিদা এ অভিযোগ অস্বীকার।
স্ত্রী শাহিদার সাথে কথা বলে জানা গেছে তার স্বামী মনিরুজ্জামান মন্টু গত কয়েক দিন থেকে পাতলা পায়খানা ও শ্বাস কষ্টে ভুগছিল। শনিবার গভীর রাতে অসুস্থ হয়ে পড়লে তাকে সকাল ৯.৪০ টায় ভূরুঙ্গামারী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করালে সেখানেই তার মৃত্যু হয়।
তার ভাতিজা হাফিজুর জানান, দির্ঘদিন থেকে চাচীর সাথে প্রতিবেশী জনৈক আজিজুল হকের সাথে পরকীয়া প্রেম চলে আসছিল। ইতোপূর্বে কয়েক বার এ ঘটনা নিয়ে সালিশ দরবার হয়েছিল। আমার চাচি কয়েকবার আমাদের ও গ্রামের প্রতিবেশীদের মামলা দেয়ার হুমকী দিয়েছেন। তাই শনিবার রাতে চিৎকার শুনতে পেয়েও আমরা ভয়ে এগিয়ে যাইনি।
এ বিষয়ে উপজেলা স¦াস্থ্য পঃ পঃ কর্মকর্তা ডাঃ আবু সাজ্জাদ মোহাম্মদ সায়েম বলেন , সকালে করোনার উপসর্গের কথা বলে তার স্ত্রী শাহিদা হাসপাতালে নিয়ে আসলে আমরা প্রথমেই তাকে অক্সিজেন দেই। চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পরে আমরা নমুনা নিতে গিয়ে তার গলায় দাগ দেখতে পাই।পরে পুলিশকে বিষয়টি জানিয়েছি।
ওসি (তদন্ত)জাহিদুল ইসলাম জানান,গোপন সংবাদে জেনেছি শনিবার দিবাগত রাতে মনিরুজ্জামান মন্টু গলায় ফাস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছিল,বিষয়টি সরেজমিনে তদন্ত চলছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
সুজন ৩১ মে, ২০২০, ৮:১৪ পিএম says : 0
এখানে অনেক কম লেখা হইছে। সরেজমিনে আসলে আরো তথ্য পাওয়া যাবে
Total Reply(0)
সুজন ৩১ মে, ২০২০, ৮:১৪ পিএম says : 0
এখানে অনেক কম লেখা হইছে। সরেজমিনে আসলে আরো তথ্য পাওয়া যাবে
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন