বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফুলপুরে মসজিদের ইমামসহ আরও ৪ জন করোনায় আক্রান্ত

ফুলপুর(ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জুন, ২০২০, ২:৩০ পিএম

ময়মনসিংহের ফুলপুরে মসজিদের ইমামসহ ৪ জন নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে।
ময়মনসিংহের পিসিআর ল্যাবে রবিবার নমুনা পরিক্ষার পর ফুলপুর হাসপাতাল মসজিদের ইমাম মাওলানা ইলিয়াস আহমেদ, সাহাপুর স্বামী-স্ত্রী মাহাবুব খান ও তানজিনা খান এবং শিববাড়ি রোডের শিক্ষক মোঃ আনোয়ার হোসেন নামে ৪ জনের করোনা পজেটিভ ধরা পড়েছে। মাহবুব খান হরিরামপুর পেট্রোল পাম্পে চাকুরী করেন। তার বাড়ি গফরগাঁও বলে জানা যায়। সে সাহাপুর রসিদা বিড়ি ফ্যাক্টরীর কাছে সপরিবারে বাড়া বাসায় থাকেন।
তাদেরকে বিশেষ ব্যবস্থায় বাড়িতে রেখেই চিকিৎসা করা হবে বলে জানিয়েছেন ফুলপুর স্বাস্থ্য বিভাগ। তবে তাদের করোনা শনাক্ত হওয়ার পর তাদের বাসা-বাড়ি ও আশপাশ এলাকাটিকে বিশেষভাবে বিধিনিষেধের আওতায় আনা হয়েছে।
এদের নিয়ে এ পর্যন্ত ফুলপুরে ২৫ জনের করোনা পজেটিভ ধরা পড়েছে। এর মাঝে ১ জন মারা যায়।

ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ প্রাণেশ চন্দ্র পন্ডিত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে ফুলপুর উপজেলার প্রতিটি ইউনিয়নে এবং পৌরসভায় কাজ করে যাচ্ছি। কাজ করার সময় মাওলানা ইলিয়াস আহমেদ, স্বামী-স্ত্রী মাহাবুব খান ও তানজিনা খান এবং শিক্ষক মোঃ আনোয়ার হোসেনের নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ মেডিকেল কলেজে অবস্থিত পিসিআর ল্যাবে পাঠানো হয়। রবিবার (৩১ মে) নমুনা পরীক্ষার পর উক্ত ব্যক্তিদের করোনা ভাইরাস পজেটিভ পায় ময়মনসিংহ মেডিকেল কলেজে অবস্থিত করোনা শনাক্ত করণের পিসিআর ল্যাব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন