মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিরাজদিখানে নতুন চিকিৎসক-নার্স-শিশুসহ ৫ জনের করোনা, ৬ বাড়ি লকডাউন

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জুন, ২০২০, ৭:১১ পিএম

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলায় আজ সোমবার নতুন করে চিকিৎসক, নার্স ও শিশুসহ ৫ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এদের মধ্যে শিশু ছাড়া বাকী সকলেই নারী। এ নিয়ে এ উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১০৪ জনে। এদের মধ্যে সুস্থ্য হয়েছেন ৫১ জন করোনা রোগী। বেলা ১১ টার দিকে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: বদিউজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, নতুন করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন নারী চিকিৎসক ও একজন নার্সের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এছাড়া উপজেলার কেয়াইন ইউনিয়নের নীমতলা গ্রামের ৫৫ বছর বয়সী ও মালখানগর ইউনিয়নের ফেগুনসার গ্রামের ৩০ বছর বয়সী নারীর দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়। উপজেলার জৈনসার ইউনিয়নের ভাটিমভোগ গ্রামের ৫ বছরের এক শিশুর দেহেও করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এদের মধ্যে চিকিৎসক ও নার্সকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন সেন্টারে নেওয়া হয়েছে। বাকীদের নিজ নিজ বাড়িতে চিকিৎসা দেওয়া হচ্ছে।
এদিকে, নতুন করে করোনা ভাইরাস শনাক্তের ঘটনায় উপজেলার পৃথক ৩ টি গ্রামের ৬ টি বাড়ি লকডাউন করেছে প্রশাসন। উপজেলা নির্বাহী কর্মকর্তা আশফিকুন নাহার জানান, উপজেলার কেয়াইন ইউনিয়নের নীমতলা গ্রামের করোনা আক্রান্ত ৫৫ বছর বয়সী নারীর বাড়ি লকডাউন করা হয়েছে। এছাড়া মালখানগর ইউনিয়নের ফেগুনসার গ্রামের করোনা আক্রান্ত ৩০ বছর বয়সী নারীর ও তার প্রতিবেশীদের ৪ টি বাড়ি এবং জৈনসার ইউনিয়নের ভাটিমভোগ গ্রামের করোনা আক্রান্ত ৫ বছরের শিশুর বাড়ি লকডাউন করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন