ঢাকা, বুধবার, ০৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭, ১৬ যিলক্বদ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

বালিয়াকান্দিতে ভ্রাম্যমান আদালতে ৩ জনকে জরিমানা

বালিয়াকান্দি (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জুন, ২০২০, ৯:৫৯ পিএম

রাজবাড়ীর বালিয়াকান্দি শহরে ভ্রাম্যমান আদালতে একজন দন্তরোগের সাধারন পরামর্শকে ভোক্তা সংরক্ষণ অধিকার আইনে, ১ ব্যবাসায়ী ও ১ নারী ক্রেতাকে স্বাস্থ্যবিধি লঙ্ঘন করে মার্কেটে পণ্য ক্রয় করায় জরিমানা করেছেন নির্বাহী কর্মকর্তা একেএম হেদায়েতুল ইসলাম।
নির্বাহী কর্মকর্তার একেএম হেদায়েতুল ইসলাম জানিয়েছেন, করোনা ভাইরাস প্রতিরোধে সোমবার দুপুরে বালিয়াকান্দি শহর ও বহরপুর বাজারে উপজেলা পশাসনের পক্ষ থেকে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে মাইকিং, স্টিকার সহ নানাবিধি প্রচার চালানো হয়। এ সময় বহরপুর বাজারে সাধারন দন্ত পরামর্শক মইনুল ইসলামকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ৫ হাজার টাকা ও সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি লংঘনের দায়ে ভ্রাম্যমান আদালত চম্পা সুপার মার্কেটে ১ ব্যবাসায়ীকে ৫ শত টাকা ও ১ নারী ক্রেতাকে ৫ শত টাকা জরিমানা করা হয়।
করোনা ভাইরাসের সংক্রমন প্রতিরোধে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব বজায় রাখার প্রচার অভিযানের সময় উপস্থিত ছিলেন বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ একেএম আজমল হুদা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শাফিন জব্বার, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান মনির, বাংলাদেশ সেনাবাহিনীর সদস্যরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন